০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি! বিরক্ত হয়ে এ কী করলেন পূজা ভাট?

Published by: Sandipta Bhanja |    Posted: August 21, 2020 1:32 pm|    Updated: August 21, 2020 1:37 pm

Pooja Bhatt locks her Instagram account after receiving death threats

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি! তিতিবিরক্ত হয়ে ইনস্টাগ্রামের অ্যাকাউন্টের সেটিং বদলে ‘প্রাইভেট’ করে দিলেন পূজা ভাট (Puja Bhatt)। আসলে সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘ভাট ক্যাম্প’ নেটজনতার রোষানলে। তাই মহেশ ভাটের (Mahesh Bhatt) পরিবারের কাউকেই ট্রোল করতে ছাড়ছে না নেটিজেনরা। এর আগে ধর্ষণ ও খুনের হুমকিতে ক্লান্ত হয়ে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছিলেন আলিয়া ভাট ও তাঁর দিদি শাহিন ভাট। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল তাঁদের বড় দিদি পূজা ভাটের সঙ্গে। তবে আইনি পথে হাঁটার কথা বলেননি পূজা।

“আজকাল ইনস্টাগ্রামটা এরকম একটাায়গা হয়ে দাঁড়িয়েছেন যেখানে স্বাচ্ছন্দ্যে যে কেই ধর্ষণ, খুনের হুমকি দিতে পারে! শুধু তাই নয়, কদর্য আক্রমণ করে মৃত্যুর দিকে ঠেলে দেওয়ার কথাও বলে। আমি সাধারণত এসব এড়িয়ে যেতাম এযাবৎকাল। ভাবতাম, যাঁরা ভালবাসেন তাঁদের সমালোচনা করারও অধিকার রয়েছে। কিন্তু এখন তো দেখছি পরিবার কিংবা আমাদের মৃত্যু কামনা করাটা এঁদের অভ্যেসে পরিণত হয়ে গিয়েছে! তাই আর নয়। এবার থেকে আমার সঙ্গে যোগাযোগ করতে হলে আগে আমার অনুমতি নিতে হবে। এমনিতেই খুব কঠিন সময়ের মধ্য দিয়ে চলছি আমরা। অতিমারীতে কত মানুষের প্রাণ যাচ্ছে। সেসব দিকে নজর দিন”মন্তব্য পূজার।

[আরও পড়ুন: বাথরুম স্ক্রাবার দিয়ে রোগীর চিকিৎসা! নেটদুনিয়ায় মারাত্মক ট্রোলড ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক]

সুশান্তের (Sushant Singh Rajput) প্রয়াণের পর থেকেই ইন্ডাস্ট্রির ‘নেপোটিজম’-নীতি নিয়ে সরগরম নেটদুনিয়া। স্বজনপোষণ থেকে শুরু করে প্রতিপত্তিশালীদের হুমকি দেওয়া, এমন অনেক বিষয়ই উঠে এসেছে। নেপোটিজম নিয়ে অভিযোগের তীর মূলত করণ জোহরের দিকে থাকলেও নেটজনতার রোষানলে জেরবার আলিয়া ভাট, সোনম কাপুর-সহ অনেক স্টার-কিডরাই! তবে বলিউডের ভাট ক্যাম্পের প্রতি নেটিজেনদের রোষ যেন একটু বেশিই তুলনামূলক! কারণ সুশান্তের মৃত্যুর পর থেকেই তাঁর প্রাক্তন বান্ধবী রিয়ার সঙ্গে মহেশ ভাটের পুরনো ছবি ঘিরে ফের নতুন বিতর্কের সৃষ্টি হয়েছে। এমনকী, অভিনেতার মৃত্যুর জন্য নেটজনতার কাঠগড়ায় মহেশ ও মুকেশ ভাটরা। তার রেশ ধরেই তারকাসন্তান হিসেবে আলিয়া ভাট ও পূজা ভাটের উপর জনতাদের একাংশ ক্ষেপে রয়েছেন! শুধু তাই নয়, এযাবৎকাল একাধিকবার ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে অভিনেত্রীদের। যার জেরে এবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করলেন পূজা ভাট।

এদিকে সুশান্তের মৃত্যু নিয়ে শোকপ্রকাশ করে পোস্ট ক্রিকেটার সুরেশ রায়নার। বললেন, “এখনও বিশ্বাস করতে কষ্ট হয় ভাই, কিন্তু জানি সত্যিটা সামনে আসবেই।” 

[আরও পড়ুন: সুশান্তকে নিয়ে কী কথা হয়েছিল মহেশ ও রিয়ার? ফাঁস হল মৃত্যুর আগের হোয়াটসঅ্যাপ চ্যাট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে