BREAKING NEWS

১৮ শ্রাবণ  ১৪২৭  সোমবার ৩ আগস্ট ২০২০ 

Advertisement

টিম ইন্ডিয়ার জয়ের উপহার, ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালেন পুনম

Published by: Sulaya Singha |    Posted: June 10, 2019 12:08 pm|    Updated: June 10, 2019 12:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একটা বড় ইভেন্ট। আর তাই চর্চায় থাকতে আরও একবার সেই ইভেন্টকে কাজে লাগাচ্ছেন পুনম পাণ্ডে। ফুটবল বিশ্বকাপ হোক কিংবা বড়দিনের উৎসব, যেকোনও ছুতোতেই সোশ্যাল মিডিয়ায় শরীরী খেলা দেখাতে ভালবাসেন এই মডেল। এবার নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াতে তিনি বেছে নিয়েছেন ক্রিকেট বিশ্বকাপকে। এক-একটা জয়ের জন্য টিম ইন্ডিয়াকে নতুন নতুন উপহার পুনমের।

বলিউডে তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু ভারচুয়াল দুনিয়ায় কীভাবে ভেসে থেকে শিরোনামে উঠে আসতে হয়, সে বিষয়ে তিনি সিদ্ধহস্ত। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন তাঁর অনুরাগীরা। এবার বিরাট কোহলিদের সারপ্রাইজ দিলেন তিনি। দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারানোর পর দুদিন দুটি ছবি পোস্ট করেন পুনম। সঙ্গে লেখেন, টিম ইন্ডিয়ার জন্য উপহার। আর সে ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় চর্চায়। স্বভাবসিদ্ধভাবেই খোলামেলা পোশাকে ধরা দিয়েছেন তিনি। একটি ছবিতে স্তনের অর্ধেক অংশ উন্মুক্ত। অন্যটিতে, কালো ট্রান্সপারেন্ট পোশাকে পুরুষদের মনে ঝড় তুলেছেন পুনম।

[আরও পড়ুন: ‘আন্টি, দয়া করে গ্লুকোজ খান,’ নেটদুনিয়ায় ট্রোলের শিকার করিনা]

তবে এই প্রথমবার নয়, এর আগেও ভারতীয় দলকে সেনসেশন উপহার দিয়েছেন ‘নাশা’ খ্যাত অভিনেত্রী। এমনকী বছর দুয়েক আগে পুনম কথা দিয়েছিলেন, পাকিস্তানকে হারিয়ে ভারত চ্যাম্পিয়ন্স ট্রফি জিতলে সম্পূর্ণ নগ্ন হবেন। কিন্তু সেবার টিম ইন্ডিয়া পরাস্ত হওয়ায় পুনমকে সে রূপে দেখা হয়নি ভক্তদের। তবে এবার বিশ্বকাপের শুরু থেকেই পুনম যেভাবে ব্যাটিং করছেন, তাতে যে তিনি লম্বা ইনিংস হাঁকাবেন, তা বলা যেতেই পারে। যৌবনের জোয়ারে ভেসে নিজের জনপ্রিয়তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই লাস্যময়ী মডেল। ভালই বুঝতে পারছেন, তাঁর শরীরই এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। তবে কোহলিরা এমন উপহার গ্রহণ করেছেন কিনা, তা অবশ্য জানা যায়নি।

[আরও পড়ুন: সলমনের ‘কিক’ সিক্যুয়েলের পরিচালনায় রোহিত শেট্টি? জল্পনা তুঙ্গে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement