৩০ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই পরিবারের সঙ্গে ইতালির তাসকানিতে ঘুরতে গিয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। ‘হিন্দি মিডিয়াম ২’, ‘তখত‘-এর মতো একগুচ্ছ কাজ রয়েছে বর্তমানে তাঁর হাতে। খুব শিগগিরিই শুরু হবে সেগুলোর কাজ। তাই তার আগে দিন কয়েকের জন্য বিরতিতে গিয়েছিলেন করিনা। সেখানে গিয়ে পরিবারের লোকের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি ছবিও তুলেছেন। এই ছবিগুলোর মধ্যেই একটি নিজস্বীতে স্বল্পবসনা করিনাকে দেখা গিয়েছে গায়ে রোদ্দুর মেখে ছবি তুলতে। আর সেই ছবি নিয়েই শুরু হয়েছে যত কাণ্ড। ‘নো মেক-আপ’ লুকে ট্রোল হতে হয়েছে লাস্যময়ী নবাব বেগমকে।

[আরও পড়ুন: নয়া সিজনে চমক, ‘বিগ বস’-এর অতিথি হচ্ছেন অভিনেতা জিৎ!]

ছুটির মেজাজে বেশ কটা ছবি করিনা নিজে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার মধ্যে মেক-আপ ছাড়া ওই নিজস্বী-ই নজর কেড়েছে নেটিজেনদের। সূত্রের খবর, সেই ছবি ইনস্টাগ্রাম থেকে পোস্ট করেছিলেন করিনার ম্যানেজার পুনম ডামানিয়া। ৩৮ বছরের করিনার চোখে-মুখে খানিক বয়সের ছাপ প্রকট তাতে। তারপরই ওই ছবি ভাইরাল হয়ে নেট দুনিয়ার কাছে হাসির খোরাকে পরিণত হয়। অভিনেত্রীর বয়স নিয়ে সরাসরি কটাক্ষ করে তাঁকে বলা হয়, ‘করিনা তোমায় খুব বয়স্ক লাগছে দেখতে।’ কেউ কেউ তো আবার করিনাকে অপুষ্টিতে ভোগা ‘আন্টি’ বলেও সম্বোধন করেছেন। এমনকী, নেটিজেনরা তাঁকে গ্লুকোজ ও স্বাস্থ্যকর খাবার খাওয়ারও পরামর্শ দিয়েছেন।

[আরও পড়ুন:  চতুর্থ দিনেই ১০০ কোটির ব্যবসা, সলমনের কেরিয়ারে নয়া রেকর্ড গড়ল ‘ভারত’]

তবে, নবাব বেগমের অনুরাগীরাও কম যান না। নিন্দুকদের মন্তব্যকে পালটা দিয়ে বলেছেন ‘ওল্ড ইজ গোল্ড’। এর আগেও অবশ্য ট্রোলের শিকার হয়েছিলেন করিনা। গত বছর মনীষ মালহোত্রার সিঙ্গাপুর ফ্যাশন শোতে তাঁকে দেখে অনেকেই পরামর্শ দিয়েছিলেন, ‘প্লিজ কিছু খান।’ যদিও বরাবরের মতো এপ্রসঙ্গেও কোনও মন্তব্য করতে দেখা যায়নি নবাব বেগমকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Sun Kissed in Tuscany ❤️❤️🍷🍷🍷🍷

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#holidayvibes 💋💋

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং