BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নয়া সিজনে চমক, ‘বিগ বস’-এর অতিথি হচ্ছেন অভিনেতা জিৎ!

Published by: Sandipta Bhanja |    Posted: June 9, 2019 4:05 pm|    Updated: June 10, 2019 11:44 am

Bengali Superstar Jeet to be the member of Big Boss season 13

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ নিঃসন্দেহে ভারতীয় টেলিভিশনের সবথেকে জনপ্রিয় রিয়ালিটি শো। আর ‘বিগ বস’ সিজন ১৩-এ যে দর্শকদের জন্য চমক থাকছে, সেখবর আগেই প্রকাশ্যে এসেছিল। সূত্রের খবর, সেপ্টেম্বরেই শুরু হতে চলেছে এই শো। তার আগে অবশ্য ‘বিগ বস’ নিয়ে উত্তেজনায় ফুটছে দর্শকরা। কে কে হবেন বিগ বসের অতিথি, এই নিয়ে প্রতিবছর থাকে নানান জল্পনা-কল্পনা। এবারও তার অন্যথা হয়নি। উন্মাদনার পারদ চড়ছে ক্রমশই। আর এই বিবিধ জল্পনার মাঝেই শোনা গেল এবছরের ‘বিগ বস’-এর অতিথি হতে চলেছেন অভিনেতা জিৎ।

[আরও পড়ুন: এবার ‘বিগ বস’-এর ঘরে নয়া চমক নিয়ে ফিরছেন সলমন ]

সদ্য মুক্তি পেয়েছে জিৎ অভিনীত ‘শেষ থেকে শুরু‘। বক্স অফিস রিপোর্ট কার্ড অনুযায়ী প্রথম সপ্তাহে প্রত্যাশা মতোই ব্যবসা করছে এই ছবি। তবে, ‘বিগ বস’-এর ঘরে যদি তাঁকে সদস্য হিসেবে পাওয়া যায়, তা বেশ জব্বর হবে বলেই মনে করছেন অনুরাগীরা। অতীত অভিজ্ঞতা বলছে, বিতর্কিত ব্যক্তিত্বদেরই অতিথি করে নিয়ে আসেন বিগ বস নির্মাতারা। তাই স্বভাবতই যাঁদের নাম উঠে আসছে, তাঁরা এই মুহূর্তে রয়েছেন খবরের শিরোনামে। যদিও অতিথিদের নাম গোপন রাখতে কোনও রকম খামতি রাখেন না নির্মাতারা। নিয়মানুযায়ী, এই রিয়ালিটি শোয়ের প্রিমিয়ারেই জানা যায়, কে কে থাকছেন ‘বিগ বস’-এর বাড়িতে। তবে এবার ফাঁস হল ‘বিগ বস’ সিজন ১৩-র অতিথি তালিকা। খুব শিগগিরিই শুরু হতে চলেছে শুটিং। 

[আরও পড়ুন: ধারাবাহিকে ক্যামিওর চরিত্রে শ্রাবন্তী! ছোট পর্দায় অভিনেত্রীকে দেখতে উৎসাহী দর্শক]

মোট ২৩ জনের নাম উঠে এসেছে। সেই সম্ভাব্য তালিকায় যাঁদের নাম রয়েছে, তাঁরা হলেন- বলিউড অভিনেত্রী জারিন খান, বাঙালি অভিনেতা জিৎ, অভিনেতা চাঙ্কি পাণ্ডে, রাজপাল যাদব, মডেল ওয়ারিনা হুসেন, হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় তারকা দেবলীনা ভট্টাচার্য, ‘মণিকর্নিকা’-অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে, টেলি তারকা রাকেশ বশিষ্ঠ, বিতর্কিত চরিত্র মাহিকা শর্মা, পর্নস্টার ড্যানি ডি, রাজনীতিবিদ রামবিলাসপুত্র চিরাগ পাসওয়ান, যিনি সম্প্রতি সাংসদ হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও রয়েছেন বক্সার বিজেন্দ্র সিং, মডেল রাহুল খান্ডেলওয়াল, মডেল হিমাংস কোহলি, প্রাক্তন অভিনেত্রী মহিমা চৌধুরি, টেলি তারকা মেঘনা মালিক, মিঠুনপুত্র অভিনেতা মহাক্ষয় চক্রবর্তী, সিআইডি খ্যাত দয়ানন্দ শেট্টি, রিয়ালিটি শো তারকা ফাইজি বু, ফ্যাশন ডিজাইনার ঋতু বেরি, মডেল-গায়িকা সোনাল চৌহান, গায়ক ফাজিলপুরিয়া রাহুল যাদব, অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। উল্লেখ্য, বাংলা ‘বিগ বস’-এর সঞ্চালকের ভূমিকায় দু’বারই জিৎকে দেখা গিয়েছে। আর এবার সূত্রের খবর অনুযায়ী তাঁকে যদি ‘বিগ বস’-এর ঘরে অতিথি হিসেবে দেখা যায়, তা যে মন্দ হবে না হলফ করে বলাই যায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement