৫ আষাঢ়  ১৪২৬  বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৫ আষাঢ়  ১৪২৬  বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো ‘বিগ বস‘ আসছে খুব শিগগিরিই। সিজন ১২-এর পর শোনা গিয়েছিল শোয়ের সঞ্চালক হিসেবে সলমন খানকে বোধহয় আর দেখতে পাওয়া যাবে না। জল্পনা উঠেছিল, সলমনের জায়গায় তাহলে কাকে দেখা যাবে? তবে, অবশেষে অবসান ঘটেছে সেই জল্পনার। মুখ খুলেছেন পরবর্তী সিজন নিয়ে। ভাইজান নিরাশ করেননি ‘বিগ বস’ ভক্তদের। বরং জানিয়েছেন, নতুন সিজনে নতুন রূপে আসতে চলেছে ছোটপর্দার সবথেকে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস’। আর হ্যাঁ, ‘বিগ বস’ সিজন ১৩-র সঞালক হিসেবে দেখা যাবে তাঁকেই। নিশ্চিত করেছেন সলমন খোদ।

[আরও পড়ুন:  ভোটের শেষে আচমকা উধাও নমো টিভি, রাজনীতির অলিন্দে সমালোচনা]

সম্প্রতি, এক কথোপকথনে ‘ভারত‘ অভিনেতাকে যখন জিজ্ঞেস করা হয়েছিল ‘বিগ বস’-এর পরবর্তী সিজনের সঞালক প্রসঙ্গে, তিনি বলেন, “ইচ্ছে ছিল এই শোয়ের সঞালক হিসেবে আর মুখ দেখাব না। তবে সেরকমটা আর হল কই! আমার উপরই পরবর্তী সিজন সঞালনার দায়িত্বভার বর্তেছে।” পাশাপাশি, জানান ‘বিগ বস’-১৩ নিয়ে নতুন তথ্য। তা ‘বিগ বস’ শোয়ের ধরণ কী ভাইজানের আদৌও পছন্দ?  মজাচ্ছলে সলমন বলেন, “আমি একেবারেই পছন্দ করি না এই ফরম্যাট। এন্ডেমোল এবং কালারস কয়েক জনকে বেছে বেছে একটা বাড়ির মধ্যে ঢুকিয়ে দেয়। আর তারা ওই বাড়ির সদস্য হিসেবে একে অপরের সঙ্গে বাস করা শুরু করে… ব্যাক্তিগতভাবে  এসব মোটেই ভাল লাগে না আমার।”

আগের সিজনের মতো এবার প্রতিযোগী হিসেবে আর কোনও সাধারণ মানুষকে দেখা যাবে না। কারণ, নির্মাতাদের আর ‘আম আদমি’ প্রতিযোগী পছন্দ নয়। গত সিজনে অর্থাৎ সিজন ১২-এর পরই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, সিজন ১১-এর মতো জনপ্রিয়তা এবং টিআরপি পায়নি সিজন ১২। তাই প্রতিযোগী হিসেবে সেলিব্রিটিদের সঙ্গে আর কোনও সাধারণ মানুষকে রাখতে চান না তাঁরা। এমনটাই জানা গিয়েছে সূত্রের খবরে।

[আরও পড়ুন: হলুদ শাড়ি, হাতে ইভিএম, ‘বিগ বস’ প্রতিযোগী হতে চলেছেন হার্টথ্রব রিনা?]

‘বিগ বস ১৩’-র জন্য ইতিমধ্যেই জয় ভানুশালি, মাহি বিজ, বিবেক দাহিয়ার কাছে প্রস্তাব গিয়েছে শোয়ের নির্মাতাদের তরফে। শোনা যাচ্ছে, এমটিভি রোডিসের প্রতিযোগী নভজ্যোত গুরুদত্তা এবং সদ্য শেষ হওয়া ভোট মরসুমের ‘সেনসেশনাল’ পোলিং বুথ অফিসার উত্তরপ্রদেশের রীনা দ্বিবেদীকেও নাকি প্রস্তাব দেওয়া হয়েছে এই শোয়ে অংশগ্রহণ করার জন্যে। নয়া সিজনের শুটিং লোকেশনও আলাদা। সিজন ১১ এবং ১২-এর শুটিং লোনাভলায় হলেও, এবারের সেট তৈরি হবে মুম্বইতেই। এর আগে অবশ্য, সিজন ৫-এর শুটিং হয়েছিল গুজরাতের কারজাতে। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং