২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হলুদ শাড়ি, হাতে ইভিএম, ‘বিগ বস’ প্রতিযোগী হতে চলেছেন হার্টথ্রব রিনা?

Published by: Sandipta Bhanja |    Posted: May 19, 2019 9:17 pm|    Updated: May 19, 2019 9:17 pm

Reena Dwivedi, the internet sensation wants to partcipate in Bigg Boss

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ট্রেটনিং করা খোলা চুল, চোখে রোদচশমা, হাতে ইভিএম বক্স৷ সম্প্রতি, হলুদ শাড়ি পরা, পুরুষদের বুকে হিল্লোল তোলা এই নারীর নাম রিনা দ্বিবেদি। ভোটের চাপা মরশুমে অনেকটা যেন খোলা হাওয়ার মতোই ছিল। ভোট-ভোট করে চেঁচামেচি, প্রচার, রাজনীতি, কেচ্ছা- এসব কিছুর মাঝেই নজর টেনেছেন এই লাস্যময়ী। উত্তর প্রদেশের এক ভোট কেন্দ্রের বাইরে ইভিএম বক্স হাতে রিনার ছবি ভাইরাল হতেই, রাতারাতি সোশ্যাল মিডিয়া কুইন হয়ে গিয়েছেন তিনি। আর নেটিজেনদের সেই আকর্ষণ কিন্তু বেশ উপভোগ করছেন রিনা। আর এবার তো একধাপ এগিয়ে, ‘বিগ বস‘-এ যাওয়ার ইচ্ছেপ্রকাশ করেছেন তিনি। কে বলতে পারে, রিনার এই স্বপ্ন হয়তো সত্যি হয়ে যেতে পারে!

[আরও পড়ুন: ভোট সপ্তমীতে শামিল তারকারাও, গণতন্ত্রের উৎসবে মাতল টলিউড]

রিনা দ্বিবেদির বয়স ৩২। বিবাহিতও। শুধু তাই নয়, এক সন্তানের মা-ও তিনি। আর গ্ল্যামারাস এই মহিলার বয়স যে ৩০-এর কোঠায়, কে বলবে! রিনা আদতে উত্তর প্রদেশের বাসিন্দা। সেই রাজ্যেরই পূর্ত দপ্তরের আধিকারিক পদে নিযুক্ত। মে মাসের ৫ তারিখে উত্তর প্রদেশের এক ভোট কেন্দ্রের বাইরে রিনাকে দেখা যায় ইভিএম বক্স হাতে নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করতে। সেই ছবি ধরা পড়ে এক চিত্রসাংবাদিকের ক্যামেরায়। ব্যাস, সেই থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভোটের কাজে নামা এই সুন্দরী। লোকসভা ভোটের অন্তিম দফা পেরলো আজ। তবে, ভোট-পর্ব শেষ হলেও চর্চা থামেনি গ্ল্যামারাস এই পোলিং অফিসারকে নিয়ে। তাঁকে নিয়ে নেটিজেনদের এই উৎসাহের জন্যই ‘বিগ বস’-এর মতো রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করার ইচ্ছেপ্রকাশ করেছেন।

এপ্রসঙ্গে রিনা জানান, “আমি পরিবারের লোকরা খুব সাপোর্টিভ। এত লোক আমাকে চিনছে, তাতে ওরা খুব আনন্দিত। ‘বিগ বস’-এ সুযোগ পেলে মন্দ হবে না কিন্তু! আর এই সুযোগ এলে আমি কখনও-ই হাতছাড়া করব না।” প্রসঙ্গত, এবার ‘বিগ বস’-এর ত্রয়োদশতম সিজন আসতে চলেছে। 

[আরও পড়ুন: ভোট দিয়ে নিজের কেন্দ্র বসিরহাটে দিনভর চষে বেড়ালেন তারকা প্রার্থী নুসরত]

রিনাকে দেখেই নাকি ভোট না দেওয়ার জ্বর দূর হয়েছিল অনেকের। বরং, বুথের সামনে ভিড় জমিয়েছেন। লাইন দিয়ে নির্বাচন প্রক্রিয়ায় অংশগ্রহণ করেছেন। বুথের ভিতরে কর্মরত অবস্থায় রিনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিনার একমাত্র সন্তান অদিত। তার বয়স শুনলেও অবাক হবেন। তেরো কি চোদ্দ হবে, নবম শ্রেণিতে পড়ে। রূপে-গুণে, রঙিন শাড়িতে, স্মার্ট কথাবার্তায় আর কঠোর কর্তব্যপরায়ণতায় নেটিজেনদের নজর কেড়েছেন সুন্দরী রিনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে