BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

হলুদ শাড়ি-হাতে ইভিএম, সম্প্রতি পুরুষদের হার্টথ্রব এই মহিলা কে জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: May 14, 2019 8:28 pm|    Updated: May 15, 2019 1:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ট্রেটনিং করা খোলা চুল, চোখে রোদচশমা, হাতে ইভিএম বক্স৷ সম্প্রতি পুরুষদের বুকে হিল্লোল তুলেছেন হলুদ শাড়ি পরিহিতা এই নারীই। ভোটের চাপা মরশুমে যেন খোলা হাওয়ার মতো। ভোট-ভোট করে চেঁচামেচি, প্রচার, রাজনীতি, কেচ্ছা – এসব কিছুর মাঝেই নজর টেনেছেন এই লাস্যময়ী। ইলেকট্রনিক ভোটিং মেশিনের বাক্স হাতে এগিয়ে চলেছেন পোলিং বুথের দিকে৷ দিন কয়েক হল, নেটদুনিয়ায় এই লাস্যময়ীর ছবি ভাইরাল। ভোট দিতে অনীহা? এই নারীকে দেখে নাকি সেই অনীহা নিমেষেই দূরে৷ বরং ‘উনি’ এসেছেন শুনেই সকাল সকাল ভোট দিতে দৌড়েছেন অনেকে। ছুতো একটাই, যদি একটু দেখা মেলে স্বপ্নে দেখা রাজকন্যের! এখন প্রশ্ন কে এই লাস্যময়ী, যিনি ইভিএম হাতে ভোটের কাজে উত্তর প্রদেশের এই কেন্দ্র থেকে ওই কেন্দ্র করছেন?

[আরও পড়ুন:  প্রিয়াঙ্কার কনভয় লক্ষ্য করে ‘জয় শ্রীরাম’ স্লোগান, কী করলেন রাজীবতনয়া?]

হলুদ শাড়িতে পুরুষদের বুকে হিল্লোল তোলা এই মহিলার নাম রিনা দ্বিবেদি। বয়স যে ৩০-এর কোঠায় কে বলবে! বিবাহিত। শুধু তাই নয়, এক সন্তানের মা-ও রিনা। ৩২ বছর বয়সি এই মহিলা আদতে উত্তর প্রদেশের বাসিন্দা। সেই রাজ্যেরই পূর্ত দপ্তরের আধিকারিক পদে নিযুক্ত তিনি। মে মাসের ৫ তারিখে উত্তর প্রদেশের এক ভোট কেন্দ্রের বাইরে রিনাকে দেখা যায় ইভিএম বক্স হাতে নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করতে। এক চিত্রসাংবাদিকের ক্যামেরায় ধরা পড়ে। ব্যাস, সেই থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভোটের কাজে নামা এই সুন্দরী। রাতারাতি তিনি হয়ে যান সোশ্যাল মিডিয়া কুইন।

[আরও পড়ুন:  মোদির বৈবাহিক জীবন নিয়ে মন্তব্য, ফের বিতর্কে মায়াবতী]

অনেকে বলছেন, রিনাকে দেখেই নাকি ভোট না দেওয়ার জ্বর দূর হয়েছে অনেকের। বরং, বুথের সামনে ভিড় জমিয়েছেন। লাইন দিয়ে নির্বাচন প্রক্রিয়ায় অংশগ্রহণ করেছেন। বুথের ভিতরে কর্মরত অবস্থায় রিনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রিনার একমাত্র সন্তান অদিত। তার বয়স শুনলেও অবাক হবেন। তেরো কি চোদ্দ হবে, নবম শ্রেণিতে পড়ে। রূপে-গুণে, রঙিন শাড়িতে, স্মার্ট কথাবার্তায় আর কঠোর কর্তব্যপরায়ণতায় নেটিজেনদের নজর কেড়েছেন সুন্দরী রিনা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement