৯ জ্যৈষ্ঠ  ১৪২৬  শুক্রবার ২৪ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোট যত শেষ দফার দিকে গড়াচ্ছে, রাজনৈতিক কাদা ছোঁড়াছুঁড়িও তত বাড়ছে। শাসক-বিরোধী দুই শিবিরের নেতারাই সমান দোষে দোষী। প্রধানমন্ত্রীর রাজীব গান্ধীকে নিয়ে মন্তব্য নিয়ে যাবতীয় বিতর্কের অবসান হতে না হতেই এবার বিতর্কিত মন্তব্য বিএসপি মায়াবতীর। এক্কেবারে মোদির ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করে বসলেন বিএসপি নেত্রী।

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, দেশের এই প্রান্তে কাজে যোগ দিলেন অভিনন্দন বর্তমান]

মায়াবতী সোমবার বলেন, “গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এখানে এসে দলিতদের ভালবাসা দেখানোর নাটক করে গিয়েছেন। কিন্তু এই নাটক করে আর কিছু হবে না। দলিতদের যেভাবে দমিয়ে দেওয়া হচ্ছে সেই ইস্যুতে তিনি কোনও মন্তব্যই করেননি। উনি নোংরা রাজনীতির খেলা করছেন।” এরপরই বিএসপি নেত্রী এক কাঠি উপরে উঠে বলে ফেলেন, “রাজনৈতিক স্বার্থে উনি নিজের স্ত্রী এবং পরিবার ছেড়েছেন। উনি আবার অন্যের স্ত্রী বা বউকে সম্মান করবেন কীভাবে? বিজেপি নেত্রীরা তাঁদের স্বামীকে মোদীর আশেপাশে দেখলেই আঁতকে ওঠেন। তাঁরা ভয় পান এই মোদি হয়তো নিজের মতো তাঁদেরও বিবাহবিচ্ছেদ করিয়ে দেবেন। আমারা ভারতের মহিলাদের উদ্দেশ্যে অনুরোধ করব, এমন একজন ব্যক্তিকে কিছুতেই ভোট দেবেন না।”

[আরও পড়ুন: ‘স্বাধীন ভারতের প্রথম সন্ত্রাসবাদী হিন্দু’, বিস্ফোরক মন্তব্য কমল হাসানের]

বিএসপি নেত্রীর এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছে বিজেপি। গেরুয়া শিবিরের তরফে খোদ অরুণ জেটলি টুইট করে বলেন, মায়াবতী সভ্য সমাজে বসবাসের উপযুক্ত নয়। তিনি বলেন, “উনি প্রধানমন্ত্রী হওয়ার জন্য অনড় হয়ে রয়েছেন। ওনার শাসনব্যবস্থা, নীতি, ব্যবহার সবই সর্বকালের সর্বনিম্ন স্তরে নেমেছে।উনি সভ্য সমাজে বসবাসের উপযুক্ত নন। ” বিজেপি মুখপাত্র সম্বিত পাত্র বলছেন, মায়াবতীর এই মন্তব্য লজ্জাজনক। প্রধানমন্ত্রী ব্যক্তিগত স্তরে এই মন্তব্যে দুঃখ পাবেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং