BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ে নয়, রিয়েল লাইফে বাবা হওয়ার প্রস্তুতি নিচ্ছেন সলমন খান!

Published by: Bishakha Pal |    Posted: May 9, 2019 4:29 pm|    Updated: May 9, 2019 4:29 pm

Bollywood actor Salman Khan opting for surrogacy?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কবে বিয়ে করবেন সলমন খান?’ এতদিন এই প্রশ্নটা প্রায়ই শুনতে হত দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলারকে। অনুরাগীরা সুযোগ পেলেই অভিনেতার বিয়ে নিয়ে চর্চা শুরু করে দিতেন। কিন্তু এবার বোধহয় সেই প্রশ্ন থেকে ছাড়া পেলেন ভাইজান। শোনা যাচ্ছে, বিয়ে নয়, বাবা হওয়ার দিকেই নাকি ঝুঁকছেন অভিনেতা।

ক্যাটরিনা কাইফের সঙ্গে সলমনের সমস্যা মিটে যাওয়ার পর সবাই ভেবেছিল এবার হয়তো বিয়েটা করেই ফেলবেন তাঁরা। কিন্তু বছর গড়িয়ে গেলেও দু’জনের একজনও এই নিয়ে কোনও উচ্চবাচ্য করেননি। মনেই হচ্ছে না বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তবে তাই বলে বাৎসল্যসুখ থেকে বঞ্চিত থাকতে চান না ভাইজান। সন্তানসুখ পেতে নাকি ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন তিনি। একটি সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে, ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে সলমন নাকি সারোগেসির সাহায্য নেবেন। খোঁজখবর চলছে। তবে এর চেয়ে বেশি এখনও কিছু জানা যায়নি। মুখ খোলেননি সাল্লু মিঞাও।

[ আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে এ কী বললেন রাখি! ]

তবে বলিউডে সারোগেসি এই প্রথম নয়। এর আগে শাহরুখ খান, একতা কাপুর, তুষার কাপুর এবং করণ জোহর সারোগেসির মাধ্যমেই সন্তানের মুখ দেখেছেন। তালিকায় সর্বশেষ অন্তর্ভুক্তি অবশ্য একতা কাপুর। এবছর জানুয়ারিতেই ছেলের মুখ দেখেছেন তিনি। তার আগে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন করণ জোহর। যমজ ছেলেমেয়ে হয়েছে তাঁর। নাম যশ ও রুহি। তার আগে শাহরুখ খানের ছেলে আব্রামেরও জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে।

সলমন খান এখন ‘ভারত’ ছবি নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। ৫ জুন মুক্তি পাবে ছবিটি। তারপর আসবে ‘দাবাং ৩’। এবছর ২০ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা। শোনা যাচ্ছে, এর মাঝেই নাকি সারোগেসির তোড়জোড় করবেন ভাইজান। বেশি দেরি করতে চাইছেন না তিনি।

[ আরও পড়ুন: ধর্ষণকাণ্ডে অভিনেতা করণ ওবেরয়ের পাশে একাধিক সেলেব ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে