২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের পর বছর খানেক হল কাজ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী বিপাশা বসু। বলিউডের সেরকম কোনও বড় প্রজেক্টে তাঁকে দেখা যায়নি। স্বামী করণ সিং গ্রোভারের কেরিয়ারও আপাতত থমকে। দম্পতি মন দিয়েছেন সংসারে। তবে, এবার শোনা যাচ্ছে করণ নাকি ফের এক বড় প্রজেক্টের জন্য ফিরতে চলেছেন শুটিং ফ্লোরে। সিরিয়াল বা সিনেমায় নয়। বরং, অল্ট বালাজির হাত ধরে ফিরছেন ওয়েবে সিরিজে। ওয়েব সিরিজে এটাই অবশ্য করণের প্রথম কাজ। করণের বিপরীতে থাকছেন সাগরিকা ঘাটগে। জাহির-পত্নীকেও বিয়ের পর আর সেভাবে পর্দায় দেখা যায়নি। এই প্রথমবারের জন্য জুটি বাঁধলেন সাগরিকা এবং করণ। আর নতুন এই জুটিকে নিয়ে বেশ আশাবাদী প্রযোজক একতা কাপুর। ওয়েব সিরিজের নাম ‘বস: বাপ অফ স্পেশ্যাল সার্ভিস’।

[আরও পড়ুন: এবার বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী জয়া প্রদা! তুঙ্গে জল্পনা]

করণের চরিত্রে রয়েছে বেশকিছু শেড। চরিত্রের নাম কেশভ পন্ডিত। অন্যদিকে, সাগরিকাকে দেখা যাবে সাক্ষী রাওয়াত নামের এক চরিত্রে। ওয়েব সিরিজে প্রথমবার কাজ করার ব্যাপারে করণ বেশ উত্তেজিত। তিনি জানিয়েছেন, “ছোটপর্দায় আমি ডেবিউ করেছিলাম বালাজির হাত ধরেই। আর ডিজিটাল প্ল্যাটফর্মের ক্ষেত্রেও তাই হল। আমার মতো অনেকের অভিনয়ের কেরিয়ারের শিঁকেই ছিড়েছে একতা কাপুরের হাত ধরে। প্রথমত, একতার কাজ এবং দ্বিতীয়ত ছবির কনসেপ্ট- এই দুটো ফ্যাক্টরের জন্যই হ্যাঁ বলতে আর দেরি করিনি। আর ওয়েব সিরিজের নামটাও বেশ – ‘বস’। উপরন্তু, বস একতা যখন নিজে এই প্রজেক্টের খুঁটিনাটি বিষয়ে নজর রাখছেন, তখন এই ওয়েব সিরিজ যে নিঃসন্দেহে অন্যতম সেরা কাজ হবে আমার কেরিয়ারে, তা বলাই বাহুল্য।”

থ্রিলার ঘরানার এই ওয়েব সিরিজের প্লটও বেশ মজার। ‘বস’ আসলে রহস্যময় একটি থ্রিলার। গোটা উত্তর ভারত জুড়ে জালচক্রের সঙ্গে যুক্ত দলের এক বড় পান্ডার গল্প দেখান হবে এই সিরিজে। ঘটনাচক্রে পুলিশি খপ্পরে পড়ে সে। এখানেই বদলে যায় গল্পের মোড়।

[আরও পড়ুন: প্রথমবার বাবার ছবিতে নায়ক বনি, শুটিংয়ের খুঁটিনাটি জানালেন অভিনেতা]

সিরিয়ালের দৌলতে ছোটপর্দায় বেশ জনপ্রিয় তিনি। একটা সময়ে রীতিমতো বাড়ির অন্দরে টেলিদর্শকদের কাছে চর্চিত মুখ ছিলেন করণ সিং গ্রোভার। বড়পর্দাতেও ইতিমধ্যেই দু’খানা ছবি করে ফেলেছেন। তবে, দর্শকের মন মজাতে পারেননি সেভাবে। বলি ডেবিউ করেছিলেন ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবি দিয়ে।

সোশ্যাল মিডিয়ায় অবশ্য বরাবরই বিপাশা এবং করণ বেশ সক্রিয়। একে অপরের পোস্টে নিজেদের ভালবাসা এবং অনুভূতি জাহির করতে ভোলেন না। একাধিকবার তাঁদের পোস্ট বলিপাড়ার চর্চার বিষয় হয়ে উঠেছে। তবে এবার স্বামীর নতুন প্রজেক্ট নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় কী প্রতিক্রিয়া দেন, তা দেখতেও আগ্রহী তাঁর অনুরাগী মহল৷

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং