BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী জয়া প্রদা! তুঙ্গে জল্পনা

Published by: Subhajit Mandal |    Posted: March 25, 2019 4:53 pm|    Updated: April 17, 2019 1:02 pm

Actor turned politician Jaya Prada may join BJP ahead of LS polls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীরের পর এবার আরও এক সেলিব্রিটিকে দলে টানতে চলেছে বিজেপি। সূত্রের খবর, শীঘ্রই গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন অভিনেত্রী জয়া প্রদা। শুধু দলে যোগ দেওয়া নয়, বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনেও প্রার্থী হতে পারেন প্রাক্তন সাংসদ।

[আরও পড়ুনআজম খানকে ‘খিলজি’ বলে বিতর্কে জয়া প্রদা, পালটা ‘নাচনেওয়ালি’ বলে আক্রমণে সপা নেতা]

জয়া প্রদার রাজনৈতিক জীবন অবশ্য দীর্ঘদিনের। এর আগে একাধিক দলের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। ছিলেন সাংসদও। অভিনেত্রীর রাজনৈতিক জীবন শুরু হয় টিডিপি’র হয়ে। পরে টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নায়ডুর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন তিনি। টিডিপি ছেড়ে তিনি যোগ দেন সমাজবাদী পার্টিতে। সপার টিকিটে দু’বার সাংসদও হন জয়া প্রদা

২০০৪ সালে উত্তরপ্রদেশের রামপুর থেকে সাংসদ নির্বাচিত হন তিনি। তারপর ২০০৯ সালে সেখান থেকেই পুনর্নির্বাচিত হন। কিন্তু এরপর সপা শীর্ষ নেতৃত্বের সঙ্গেও ঝামেলায় জড়ান জয়া প্রদা। ২০১০ সালে তিনি সপা থেকে বিতড়িত হন। এরপর অমর সিংয়ের সঙ্গে মিলে নতুন একট দলও তৈরি করেন। কিন্তু সেই দল ভোটে খুব একটা ফায়দা তুলতে পারেনি। ২০১৪ সালে বিজনৌর থেকে ভোটে লড়ে পরাস্ত হন জয়া প্রদা। তারপর অবশ্য রাজনৈতিকভাবে নিষ্ক্রিয়ই ছিলেন তিনি।

[আরও পড়ুন‘আত্মহত্যার চেষ্টা করেছিলাম’, স্বীকারোক্তি জয়াপ্রদার]

এদিকে, গত পাঁচ বছরে সমাজবাদী পার্টিতে অনেক রদবদল হয়েছেন। অমর সিং এখন বিজেপি ঘনিষ্ঠ। তাঁর সূত্র ধরেই বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, উত্তরপ্রদেশের রামপুর আসন থেকে লড়বেন তিনি। এটিও বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ, রামপুর আসনেই আগে সাংসদ ছিলেন জয়া প্রদা। বর্তমানে এই কেন্দ্রে সমাজবাদী পার্টির টিকিটে লড়ছেন আজম খান। এই আজম খানের বিরুদ্ধেই সাংসদ থাকাকালীন জয়া প্রদার অশ্লীল ছবি ভাইরাল করে দেওয়ার অভিযোগ ছিল। এবার সম্ভবত তাঁর বিরুদ্ধেই নামছেন জয়া প্রদা। রামপুর কেন্দ্রটি আপাতত বিজেপিরই দখলে। গতবার জিতেছিলেন বিজেপির ডঃ নেপাল সিং। তবে, ব্যবধান খুব একটা বেশি ছিল না। এবার আপার সপা-বসপা জোট করে লড়ছে। তাই, লড়াইটা কঠিন হবে জয়া প্রদার জন্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে