BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধারাবাহিকে ক্যামিওর চরিত্রে শ্রাবন্তী! ছোট পর্দায় অভিনেত্রীকে দেখতে উৎসাহী দর্শক

Published by: Sandipta Bhanja |    Posted: June 7, 2019 7:49 pm|    Updated: June 7, 2019 8:42 pm

Actress Srabanti Chatterjee to act in television soap

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার শুটিংয়ের জন্য আপাতত বেশ ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এর মাঝেই সেরে ফেললেন টেলিভিশনের জন্য নতুন কাজ। বড়পর্দার পর এবার ছোটপর্দা মাতাতে আসছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রথম ছোটপর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। তবে কোনও রিয়্যালিটি শো নয়, ধারাবাহিকে। সৌজন্যে সান বাংলা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘গ্যাংস্টার গঙ্গা’।

[আরও পড়ুন:  করিনাই নাকি ছোটপর্দার সবচেয়ে দামি অভিনেত্রী! ]

চিত্রনাট্য অনুয়ায়ী, ধারাবাহিকের মূল চরিত্র গঙ্গা আর গদাইয়ের শুভ বিবাহ সম্পন্ন হবে খুব শিগগিরি। আর সেই গঙ্গা, গদাইয়ের বিবাহ আসরেই বিশেষ অতিথি হিসেবে ওদের শুভেচ্ছা জানাতে উপস্থিত থাকবেন শ্রাবন্তী। গদাইয়ের বিশেষ পারিবারিক বন্ধু অভিনেত্রী। তবে, বিয়ের মাঝে শুটিং পড়ে যাওয়ায় সংগীতের পরের দিনই তাঁকে ফিরে যেতে হয়। আর সেই সুবাদেই অভিনেত্রী শ্রাবন্তীর আগমন এই ধারাবাহিকে, এমনটাই জানা গিয়েছে চ্যানেল সূত্রে। 

[আরও পড়ুন:  মুখে অক্সিজেন মাস্ক নিয়ে এজলাসে, নেটদুনিয়ায় ট্রোলড ‘জবা’ ]

প্রসঙ্গত, গ্যাংস্টার গঙ্গার সেটে এই প্রথম আসছেন শ্রাবন্তী। অভিনেত্রীর কথায়, “এই প্রথম টেলিভিশনের জন্য কোনও ক্যামিও চরিত্রে অভিনয় করতে চলেছি। খুব খুশি তো বটেই। তবে এর পাশাপাশি আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়ছি। কেরিয়ারের শুরুর দিনগুলোর কথা মনে পড়ছে আমার। গঙ্গা আর গদাইয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল।” ‘গ্যাংস্টার গঙ্গা’-র মূল চরিত্রে রয়েছেন সঙ্ঘমিত্রা তালুকদার। এখানেও ‘আমার দুর্গা’-র মতো প্রতিবাদী চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। যেই মেয়ে কি না সন্ধেয় যেমন তুলসীতলায় সাঁঝবাতি দিতে পারে, তেমনই প্রয়োজনে যে কোনও অন্যায়-অবিচার এবং অসামাজিক কাজকর্মের বিরুদ্ধে কোমর বেঁধে রুখে দাঁড়াতেও জানে। গঙ্গা গ্রামের লড়াকু মেয়ে। গোড়া থেকেই সে প্রতিবাদী। শুধু মুখেই নয়, প্রয়োজনে সে মাঠে নেমে লড়তেও জানে। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সে নিজেই একটি ‘গ্যাং’ তৈরি করে ফেলে। সব মিলিয়ে এই সিরিয়ালের গল্প অ্যাকশন-কমেডি ধাঁচের। এবার সেখানেই পদার্পণ ঘটছে শ্রাবন্তীর। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে