৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দার পর এবার ছোটপর্দা মাতাতে আসছেন করিনা কাপুর খান। তবে কোনও ধারাবাহিকে নয়। সৌজন্যে একটি নাচের রিয়্যালিটি শো। আসলে সেই রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাবে নবাব বেগমকে। শোয়ের নাম ‘ডান্স ইন্ডিয়া ডান্স’। দিন কয়েক আগেই ‘ইশক ১০৪.৮’-এর ‘হোয়াট উওম্যান ওয়ান্ট’ নামক টক শোয়ের সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। বেশ জনপ্রিয়ও হয়েছিল সেই শো। এবার, ছোটপর্দায় সরাসরি বিচারকের আসনে তিনি। আর এই নাচের রিয়্যালিটি শোয়ের হাত ধরেই করিনা নাকি হতে চলেছেন টেলিভশনের সবথেকে দামি অভিনেত্রী।

[আরও পড়ুন:  ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার রিয়ালিটি শো খ্যাত গায়ক সৌম্য চক্রবর্তী]

করিনা যে বরাবরই নিজের মর্জির মালিক, এখবর অল্প-বিস্তর প্রায় সকলেরই জানা। বলিউডে পা রেখে কাপুরকন্যা বরাবরই নিজের শর্তে কাজ করেছেন। তাঁর অভিধানে ‘কম্প্রোমাইজ’ শব্দটির কোনও অস্তিত্ব নেই। আর টিভিতে পদার্পণ করার ক্ষেত্রেও তিনি ব্যতিক্রম। কারণ, শোয়ের বিচারকের আসনে বসার জন্য তিনি যা পারিশ্রমিক হাঁকিয়েছেন, এযাবৎকাল তা বোধহয় কেউ সাহসও করেননি শোয়ের প্রযোজককে বলতে। এপ্রসঙ্গে জানতে চাওয়া হলে করিনার অকপট বক্তব্য, “যদি একজন পুরুষ বিচারক বেশি পারিশ্রমিক পান, তাহলে মহিলাদের ক্ষেত্রে এই বৈষম্য কেন থাকবে? যতটা সময় ওই শোয়ে দেব তার জন্য যথাযোগ্য এবং ন্যায্য পারিশ্রমিকই দাবি করেছি।”

[আরও পড়ুন: শিল্পীদের বকেয়া পারিশ্রমিক মেটানোর জন্য এনওসি জমা দেওয়ার সিদ্ধান্ত রানা সরকারের]

শুধু তাই নয়, ওই রিয়্যালিটি শোয়ে কতটা সময় দেবেন সেটাও বেঁধে দিয়েছেন নির্মাতাদের কাছে। ৮ ঘণ্টার বেশি সময় দিতে নারাজ বেগমসাহেবা। সেকথা কর্তৃপক্ষকে স্পষ্ট করে জানিয়েও দিয়েছেন। এপ্রসঙ্গে তাঁর মত, “তৈমুরের জন্য আট ঘণ্টার বেশি কাজ করব না এখন। আসলে অনেক সময় ১২ ঘণ্টাও কাজ করতে হয়। কিন্তু সেটা সম্ভব নয়, তা আমি প্রথমেই বলে দিয়েছি কর্তৃপক্ষকে। আর ওরা এত ভাল যে আমার সব শর্তই মেনে নিয়েছেন।” তবে কোনও দিন যদি খুব প্রয়োজন পড়ে তাহলে ১২ ঘণ্টা কাজ করতে তাঁর কোনও সমস্যা নেই, এমনটাও জানান করিনা কাপুর খান। জুনের ২২ তারিখ থেকে শুরু হচ্ছে ওই শো। করিনা ছাড়াও বিচারকের আসনে দেখা যাবে বস্কো মার্টিস এবং ব়্যাপার রফতারকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং