২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথম ছবিতে সই তৈমুরের, পাল্লা দেবে মা করিনার সঙ্গে

Published by: Bishakha Pal |    Posted: April 1, 2019 5:28 pm|    Updated: April 1, 2019 5:28 pm

Taimur Ali Khan to make his Bollywood debut with Good News

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মের পর থেকেই স্পটলাইটে সইফ-করিনার ছেলে তৈমুর। কখনও তাঁর নামে পুতুল তৈরি হচ্ছে, তো কখনও কুকিজ। কিন্তু এবার তৈমুর খবরে এসেছে অন্য কারণে। বলিউড ডেবিউ করতে চলছে নবাবপুত্তুর তৈমুর। ছবির নাম ‘গুজ নিউজ’। মা করিনা কাপুরও অভিনয় করছেন এই ছবিতে। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা দেবে নবাবপুত্তুর তৈমুর আলি খান পাতৌদিকে।

সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি দু’টি দৃশ্যের শুটিং সেরে ফেলেছে ছোট্ট তৈমুর। মা করিনা ও অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করছে সে। তবে মাত্র মিনিট দশেকের জন্য দেখা যাবে তাকে। শুটিং স্পট থেকে একটি ভিডিও-ও ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে। দিন দুই আগে কিয়ারা আদবানিও একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিওটি দেখে অনেকে ভেবেছিলেন তৈমুর হয়তো ‘গুড নিউজ’-এর সেটে মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিল। কিন্তু না। তৈমুর গিয়েছিল শুটিং করতে।

[ আরও পড়ুন: নিকের উদ্দেশে অন্তর্বাস ছুঁড়লেন মহিলা অনুরাগী, এগিয়ে দিলেন প্রিয়াঙ্কা! ]

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের ছবি ‘কেশরি’। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছিলেন পরিণীতি চোপড়া। ছবিটি দর্শকের ভালই পছন্দ হয়েছে। আর করিনা তো অনেকদিন ধরেই ক্যামেরামুখো হননি। শেষ তাঁকে ‘ভিরে দি ওয়েডিং’ ছবিতে দেখা গিয়েছিল। তাঁদের দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছিল ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে। ‘গুড নিউজ’ ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও করিনা কাপুর খানকে। ৪ বছর পর জুটি বাঁধছেন তাঁরা। তবে ‘গব্বর ইজ ব্যাক’-ছবিতে ক্যামিও চরিত্র ছিল করিনার। তার আগে ২০০৯ সালে ‘কমবখত ইশক’ ছবিতে অভিনয় করেছিলেন তাঁরা। আপকামিং ছবিতে করিনা ও অক্ষয় ছাড়াও রয়েছেন দলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবানি। দলজিতের সঙ্গে করিনার এটি দ্বিতীয় ছবি। এর আগে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। তবে ‘গুড নিউজ’ -এ যে আকর্ষণের কেন্দ্রে তৈমুরই, তা বলাই বাহুল্য।

[ আরও পড়ুন‘জ্যেষ্ঠপুত্র’র টিজারে নজর কাড়লেন প্রসেনজিৎ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে