Advertisement
Advertisement
Poonam Pandey

ক্যানসার সংক্রান্ত সব পোস্ট মুছলেন ‘কটাক্ষের শিকার’ পুনম, সঙ্গে দিলেন বড় আপডেট

এবার কী কাণ্ড ঘটালেন মডেল-অভিনেত্রী?

Poonam Pandey deletes cervical cancer death hoax posts | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:February 18, 2024 8:36 pm
  • Updated:February 18, 2024 8:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যানসার নিয়ে ঠাট্টা! ‘ডেথ স্টান্ট’-এর মাশুল এখনও গুনতে হচ্ছে পুনম পাণ্ডেকে। এখনও তাঁকে কটাক্ষ করতে ছাড়ছেন না নেটিজেনরা। আর এই আবহে আচমকাই নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ক্য়ানসার সংক্রান্ত সমস্ত পোস্ট মুছে ফেললেন মডেল-অভিনেত্রী।

পুনম পাণ্ডে (Poonam Pandey) চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। যার জন্য নিজের মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে দিয়েছিল তাঁর টিম। কিন্তু হয়ে যায় ঠিক উলটো। নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর বদ রসিকতার জেরে খেপে ওঠেন ভক্তরা। যে পুনম পাণ্ডে ছিলেন এযাবৎকাল নীলদুনিয়ার রাতরানি, মৃত্যুর ‘নাটকে’র পর রাতারাতি তিনি একেবারে ‘ভিলেন’ হয়ে ওঠেন! শুধু কটাক্ষ আর অপমানই নয়, তাঁর বিরুদ্ধে দায়ের হয় ১০০ কোটি টাকার মানহানি মামলাও।

Advertisement

[আরও পড়ুন: ‘কংগ্রেসের সঙ্গে সমঝোতাতেই পাঞ্জাবে আপের একলা চলো’, অশান্তির মাঝে সাফাই কেজরির?]

poonam
পুনমের নয়া স্টেটাস

যদিও তখনও সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে করা নিজের ছবি, মন্তব্য ও ভিডিও ডিলিট করেননি পুনম। কিন্তু এবার করলেন। স্বাভাবিক ভাবেই নেটদুনিয়ায় নতুন করে শোরগোল পড়ে যায়। অনেকের মনেই প্রশ্ন উঁকি মারতে থাকে, হঠাৎ কী এমন হল যে সব ক্যানসার সংক্রান্ত পোস্টগুলি ডিলিট করে দিলেন? সেই চর্চা শুরু হতেই আবার একটি নতুন স্টেটাস আপডেট করেন পুনম। লেখেন, “সত্যিটা খুব তাড়াতাড়ি সামনে আসবে।”

Advertisement

comment

এহেন স্টেটাসের জন্যও কটাক্ষের মুখে পড়তে হয়েছে পুনমকে। অনেকেই লিখেছেন, আবার কী সত্যি জানাবেন তিনি? আর কোন সত্যি বলাটা বাকি আছে? কেউ কেউ আর একধাপ এগিয়ে লিখেছেন, “আপনার থেকে আর কোনও সত্যি আমরা জানতে চাই না।” সব মিলিয়ে নিজের ভাবমূর্তি ঠিক করার চেষ্টা করতে চাইলেও সমালোচনা পিছু ছাড়ছে না পুনমের।

[আরও পড়ুন: বিজেপির রাষ্ট্রীয় অধিবেশনে সন্দেশখালি ইস্যু, মমতার সমালোচনা অমিত শাহ, অগ্নিমিত্রার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ