Advertisement
Advertisement
Poonam Pandey

‘বেঁচে আছি’, সোশাল মিডিয়ায় এসে নিজেই জানালেন পুনম পাণ্ডে

অভিনেত্রীর 'পাবলিসিটি স্টান্ট'-এ নেটদুনিয়ায় নিন্দার ঝড়।

Poonam Pandey is Alive: Big Breaking | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:February 3, 2024 12:33 pm
  • Updated:February 4, 2024 8:30 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুনম পাণ্ডের মৃত্যুর খবর শুক্রবার ছড়িয়ে পড়তেই গোটা বিনোদুনিয়া ছিল ধন্দে। তবে শনিবার নিজেই সোশ্যাল মিডিয়ায় এসে প্রমাণ দিলেন- ‘বেঁচে আছি।’ এই ঘটনার পরই নেটদুনিয়ায় নিন্দার ঝড়। সকলের মুখেই একটাই কথা- “ক্যানসারের মতো মারণ রোগ নিয়েও ঠাট্টা?” কটাক্ষের জবাবও দিলেন মডেল অভিনেত্রী।

পুনম পাণ্ডের(Poonam Pandey) কথায়, আসলে জরায়ু ক্যানসার নিয়ে খুব একটা সচেতনতা নেই। সকলে যেন এই বিষয়ে আরও সচেতন হন, তাই সার্ভিক্যাল ক্যানসারে নিজের মৃত্যুর খবর রটিয়ে দিয়েছিলেন তিনি। তবে পুনমকে বেঁচে থাকতে দেখে, অনুরাগীরা সমস্ত আনন্দ, উচ্ছ্বাস ভুলে বরং তাঁকে অশ্লীল মন্তব্যে ভরিয়ে দিলেন। কেউ রেয়াত করে কথা বলেননি।

Advertisement

শুক্রবার গোটা দিন সোশাল মিডিয়ায় পুনম পাণ্ডের মৃত্যু নিয়ে তোলপাড় হয়ে উঠেছিল। মুনাওয়ার ফারুকি, করণ কুন্দ্রা, করণবীর বোরা, পূজা ভাট থেকে শুরু করে কঙ্গনা রানাউতের মতো তাবড় অভিনেত্রীও শোকপ্রকাশ করেছিলেন। কেউই বিশ্বাস করতে চাননি পুনমের মৃত্যুর খবর। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ঝুলি থেকে বেরিয়া পড়ল বিড়াল! জলজ্ব্যান্ত পুনম পাণ্ডে নিজেই ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে বলছেন- “বেঁছে আছি।” তবে এই কীর্তির জন্য ক্ষমাও চেয়েছেন তিনি।

Advertisement

পুনম পাণ্ডের ‘প্রচার কীর্তি’ নজরে আসে তখন, যখন শুক্রবার বিকেল থেকে তাঁর গোটা পরিবারের ফোন সুইচ অফ ছিল। শুক্রবার সকালে পরিবারের তরফে পুনম পাণ্ডের বোন তাঁর প্রয়াণের খবর নিশ্চিত করেছিলেন। কিন্তু অভিনেত্রীর মৃত্যুর খবর জানানোর পর থেকেই পরিবারের কোনও সদস্য সংবাদ মাধ্যমে মুখ খোলা তো দূর অস্ত, এমনকী তাঁদের ফোনে পর্যন্ত পাওয়া যাচ্ছিল না বলে দাবি করে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম।

[আরও পড়ুন: মেয়ের মৃত্যুর খবর দিয়েই ‘গায়েব’ পুনম পাণ্ডের পরিবার! আদৌ অভিনেত্রী ‘জীবিত’ না ‘মৃত’?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by HAUTERRFLY | A Fork Media Group Co. (@hauterrfly)

এদিন সকালে জরায়ুর ক্যানসারে পুনমের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই স্তম্ভিত হয়ে গিয়েছেন সকলে। যে মেয়েটি গত সোমবারও বিটাউনে পার্টি করে গিয়েছেন। হাসিমুখে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তিনি আর নেই! কেউই বিশ্বাস করতে পারছেন না। পুনমের ইন্ডাস্ট্রির সহকর্মী, যেমন- মুনাওয়ার ফারুকি, আদিল খান দুরানি, রাখি সাওয়ান্তরা এই খবর কেউ মেনে নিতে পারেননি। অনুরাগীরাও অনেকে সন্দেহ প্রকাশ করেছেন যে, পুনম পাণ্ডে নিজেই একাধিকবার বলেছেন যে, প্রচারের জন্য তিনি সব করতে পারেন। সেটাই সত্যি হল এবার! বেঁচে আছেন পুনম পাণ্ডে।

[আরও পড়ুন: বেঁচে আছেন পুনম? টুইট ঘিরে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ