BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

OMG! মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর বিরুদ্ধেই যৌন হেনস্তার অভিযোগ পুনম পাণ্ডের!

Published by: Suparna Majumder |    Posted: September 22, 2020 10:16 pm|    Updated: September 23, 2020 3:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেপ্টেম্বরের ১০ তারিখ ঘটা করে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন। গোয়াতে মধুচন্দ্রিমায় যাওয়ার পথে হাত ভরা মেহেন্দি নিয়ে পাপারাজ্জির সামনে পোজও দিয়েছিলেন। কিন্তু এর মধ্যেই হল ছন্দপতন। স্বামী স্যাম বম্বের (Sam Bombay) বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ নিয়ে গোয়া পুলিশের (Goa Police) দ্বারস্থ হলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। পুনমের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে তাঁর স্বামীকে।

করোনা (CoronaVirus) পরিস্থিতির মধ্যেই প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ে সেরেছিলেন পুনম। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই ছবি। তারপরই পাড়ি দিয়েছিলেন গোয়ায়। মধুচন্দ্রিমার পাশাপাশি গোয়ার একটি ভিডিওর শুটিংও করছিলেন। জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Late night shooting (: Boys, go watch my latest Video FEMME FATALE. It’s on my website and the link is in my bio 💋

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

[আরও পড়ুন: ‘৮০% দৃশ্যই বাদ দেওয়া হয়েছিল, অনেক দুঃখে কঙ্গনার মণিকর্ণিকা ছেড়েছিলাম’, আক্ষেপ সোনুর]

সেই সুখ চিরস্থায়ী তো হলই না, উপরন্তু এতটাই ক্ষণস্থায়ী হল যে বিয়ের মাত্র ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ আনলেন পুনম। গোয়া পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতেই দক্ষিণ গোয়ার থানায় গিয়ে সদ্য হওয়া স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানান পুনম পাণ্ডে। স্যাম বম্বে নাকি তাঁকে বেধড়ক মারধর করেছেন। অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। এমনকী খুনের হুমকি পর্যন্ত দিয়েছেন।

পুনমের লিখিত অভিযোগের ভিত্তিতেই তাঁর স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু কী এমন হল যে মধুচন্দ্রিমার মধ্যেই পুনমের সংসারে ভাঙন ধরল?  তিন দিন আগেও হোটেলের ঘর থেকে ভিডিও পোস্ট করেছিলেম পুনম। ভিডিওটি স্যামই তুলেছেন। কারণ নেপথ্যে তাঁর কণ্ঠ শোনা যাচ্ছে। মাত্র কয়েকদিনেই স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন কেন পুনম? উত্তর যদিও এমনও পাওয়া যায়নি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

The unsuccessful art of seduction.

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey) on

[আরও পড়ুন: করোনার জেরে বাদ বিয়ের অনুষ্ঠান, নিঃশব্দেই নতুন সংসারে পা মানালি-অভিমন্যুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement