BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! নেটদুনিয়ায় ভাইরাল পুনমের সম্পূর্ণ নগ্ন ভিডিও!

Published by: Sulaya Singha |    Posted: November 27, 2018 3:51 pm|    Updated: November 27, 2018 3:51 pm

Poonam Pandey shuns clothes

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাধিকা আপ্তের ‘পার্চড’ ছবির কথা মনে আছে? কিংবা পাওলি দাম অভিনীত ‘ছত্রাক’? সেসব ছবিতে নায়িকাদের উন্মুক্ত বক্ষ দেশজুড়ে আলোড়ন তৈরি করেছিল। ভিডিও আকারে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ছবির সেসব দৃশ্য। এবার তাঁদের পিছনে ফেলে দিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনম পাণ্ডে। বলিউডে তাঁর বিশেষ আনাগোনা নেই। কিন্তু ভারচুয়াল দুনিয়ায় কীভাবে উষ্ণতা ছড়াতে হয়, সে বিষয়ে তিনি সিদ্ধহস্ত। প্রতিবারই খোলামেলাভাবে নিজেকে মেলে ধরে শিরোনামে উঠে আসেন তিনি। কখনও সহকর্মীর হাত ধরে টেনে নিজের স্তনের উপরে রাখেন, তো কখনও জিঙ্গল বেলের সুরে তাঁর শরীরী হিল্লোলে মেতে ওঠেন নেটিজেনরা। কিন্তু এবার সেসবকেও ছাপিয়ে গেলেন পুনম। কারণ এবার ভাইরাল হয়েছে তাঁর সম্পূর্ণ নগ্ন ভিডিও।

এভাবেও ‘গুড মর্নিং’ বলা যায়? ভাবতেও অবাক লাগে অনেকের। তবে অন্যেরা যা ভাবতে পারেন না, সেটাই করে দেখান ‘নাশা’ খ্যাত অভিনেত্রী। একদিকের স্তন উন্মুক্ত করে ছবি পোস্ট করেছেন তিনি। উপরে লেখা ‘গুড মর্নিং’। তাঁর হাতের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তনবৃন্তও। আর এতেই পারদ চড়েছে নেটদুনিয়ার। শরীর প্রদর্শনে বাড়ছে তাঁর অনুগামীর সংখ্যাও। কিন্তু গল্প এখানেই শেষ নয়। বরং এরপরই রয়েছে একটি টুইস্ট। লাইক, কমেন্ট ও রিটুইটে ভাইরাল হয়েছে তাঁর ছবি। আর সেই টুইটটির কমেন্টেই প্রকাশ্যে এসেছে একটি ভিডিও। যেখানে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ধরা দিয়েছেন পুনম। আলো আঁধারির মধ্যে তাঁর উষ্ণ শরীরী খেলায় বুঁদ অনুগামীরা।

[শুধু যৌনতা নয়, সাসপেন্সও নিয়ে আসছে ‘হ্যালো ২’]

যৌবনের জোয়ারে ভেসে নিজের জনপ্রিয়তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করছেন মডেল-অভিনেত্রী। ভালই বুঝতে পারছেন, তাঁর নগ্ন শরীরই এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। ফ্যানদের নিরাশ হতে দেবেন না কখনও, ভিডিওতে যেন এমনই দুষ্টু ইঙ্গিত দিচ্ছেন পুনম।

[বি-টাউনে নয়া গুঞ্জন, আবারও বিয়ে করছেন হৃত্বিক!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে