৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

OMG! দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নগ্ন হলেন পুনম

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 12, 2018 9:10 am|    Updated: September 17, 2019 5:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল দ্রাবিড়ের ৪৫তম জন্মদিনে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল শুভেচ্ছা। প্রত্যেকেই প্রাক্তন ভারত অধিনায়কের দীর্ঘজীবন ও সাফল্য কামনা করেছেন। সেই তালিকায় বাদ পড়েননি মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডেও। কিন্তু তিনি যেভাবে দ্য ওয়ালকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তা হয়তো প্রত্যাশা করেননি স্বয়ং বার্থডে বয়ও।

[‘কেসরি’তে পরিণীতির নাম ঘোষণা করতে গিয়ে এ কী করলেন করণ?]

নেটদুনিয়ায় দারুণ জনপ্রিয় এই মডেল। প্রায়ই নিজের হট অ্যান্ড সিজলিং ফটোশুট ও ইরোটিক ভিডিও দিয়ে মাতিয়ে তোলেন ফ্যানদের। বড়দিন হোক কিংবা নতুন বছর, পুনম কীভাবে ক্যামেরার সামনে ধরা দেবেন, সেদিকে নজর থাকে তাঁর অনুগামীদের। তবে রাহুল দ্রাবিড়ের জন্মদিনে একটু বেশিই বোল্ড লুকে ধরা দিলেন তিনি। বিকিনি নয়, একেবারেই নগ্ন হয়েই জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিলেন ভারতীয় ক্রিকেটের এককালের মিস্টার ডিপেন্ডেবলকে। হ্যাঁ। ঠিকই পড়েছেন। নিজের টপলেস ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পুনম। সঙ্গে হ্যাশট্যাগ যোগে লেখা ‘হ্যাপি বার্থডে রাহুল‘। তবে এ কথা তিনি কোথাও উল্লেখ করেননি যে দ্রাবিড়ের জন্যই তিনি নগ্ন হয়েছেন কিনা। তবে এমন ছবি দিয়ে প্রিয় ক্রিকেটারকে শুভেচ্ছা জানানোর আর কীই বা কারণ থাকতে পারে! যদিও বুধবার আরেকটি ছবি পোস্ট করেন তিনি। সেখানেও তাঁর শরীরে কোনও আবরণ ছিল না। লিখেছিলেন, “আমি নগ্ন নই। আমি ভালবাসার পোশাক পরে রয়েছি।”

[রামুর হাত ধরে এবার বলিউডে পা রাখছেন আরও এক বিখ্যাত পর্নস্টার]

বছরশেষে টপলেস হয়ে ক্রিসমাসের উষ্ণতা বাড়িয়েছিলেন ‘নাশা’ ছবির খ্যাত এই নায়িকা। তাঁর ফ্যানরা জানেন, বিতর্ক পুনমের পিছু ছাড়ে না। কিংবা উলটোটাও বলা যায়। নিজেই বিতর্ক টেনে আনেন তাঁর দিকে। এটা যেন পুনমের কমফোর্ট জোন। এখানে দাঁড়িয়েই ছক্কা হাঁকাতে ভালবাসেন তিনি। ২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। শোনামাত্র নেটদুনিয়ায় তুমুল শোরগোল পড়ে যায়। ভারত বিশ্বকাপ জেতেও। যদিও পুনম নগ্ন হননি। শেষমেশ জানিয়েছিলেন, বিসিসিআই তাঁকে এরকম কোনও কাজ করতে মানা করেছিল। অবশ্য কলকাতা নাইট রাইডার্স যখন ট্রফি জিতল, তখন নগ্ন হওয়া থেকে তাঁকে আটকানো যায়নি। আর এবার নগ্ন হয়েই দ্রাবিড়কে শুভেচ্ছা জানালেন তিনি। দ্য ওয়াল অবশ্য এ নিয়ে কোনও প্রতিক্রিয়া না দিলেও ফের পুনমের হট অবতার নেটদুনিয়ায় উষ্ণতা ছড়িয়েছে ভরপুর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement