BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

Pori Moni: আচমকা অসুস্থ পরীমণি! হাসপাতালে ছুটলেন অভিনেত্রী

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2021 6:12 pm|    Updated: September 13, 2021 6:12 pm

Pori Moni Posted Picture in front of Hospital | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা হাসপাতালে ছুটতে হয়েছিল পরীমণিকে (Pori Moni)। ফেসবুকে ছবি আপলোড করে সেকথা জানান অভিনেত্রী। তাতেই চিন্তিত হয়ে পড়েন বাংলাদেশি তারকার অনুরাগীরা। শোনা গিয়েছে, রুটিন চেকআপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন পরীমণি।

Pori Moni Posted Picture in front of Hospital

রবিবার ঢাকার এভারকেয়ার হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেন পরীমণি। ক্যাপশনে লেখেন, “এই একটার সঙ্গে আমার কোনও ব্রেকআপ নেই।” অভিনেত্রীর এই পোস্টেই চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। পরীমণি কি অসুস্থ? এই প্রশ্ন ওঠে। তবে তেমন কোনও চিন্তার বিষয় নেই বলেই জানা গিয়েছে। সূত্রের খবর মানলে, প্রয়োজনীয় কিছু পরীক্ষা করাতেই হাসপাতালে গিয়েছিলেন বাংলাদেশি তারকা। ফিরে আবার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

Facebook Post Of Pori Moni

[আরও পড়ুন: ‘Money Heist’ সিরিজের সঙ্গে জুড়ল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের নাম, প্রতিষ্ঠানের প্রশংসায় ‘টোকিও’]

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে বাংলাদেশের এলিট ফোর্স র‍্যাব। ঢাকা মহানগর আদালত ৩১ আগস্টের দুপুরে পরীমণির জামিন মঞ্জুর হয়। তবে জামিন পাওয়ার পরও নিজেকে নিরাপদ মনে করছিলেন না পরীমণি। ফেসবুকের মাধ্যমে সেদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার (Sheikh Hasina) কাছে নিরাপত্তা চান তিনি।

Pori Moni Posted Picture in front of Hospital

এর আগে পরীমণি জানিয়েছিলেন, বহুদিন ধরেই ভার্টিগো রয়েছে তাঁর। জেলে থাকাকালীন নাকি এই সমস্যা খুবই বাড়ে। তার উপরে ঠান্ডাজনিত সমস্যা রয়েছে অভিনেত্রীর। এত কিছুর মধ্যেই কাজ শুরু করে দিয়েছেন পরীমণি। গত শনিবার শনিবার তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে দেখা যায় তাঁকে। ‘প্রীতিলতা’ ছবির শুটিং বেশ কিছুটা বাকি ছিল পরীমণির। জানা গিয়েছে, চলতি মাসের শেষ সপ্তাহে রশীদ পলাশ পরিচালিত ছবিটির শুটিং শুরু করবেন পরীমণি। ছবির কাজ প্রায় ৩৫ শতাংশ সম্পন্ন হয়েছে। তারপরই গ্রেপ্তার হতে হয় অভিনেত্রীকে। এখনও জামিনে মুক্ত হয়ে নতুনভাবে সমস্ত কিছু শুরু করতে চান তিনি।

[আরও পড়ুন: ‘সো হট’, টুকটুকে লাল জ্যাকেটে স্পষ্ট ক্লিভেজ, জিম লুকে আগুন ঝরালেন Rituparna Sengupta]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement