BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘সো হট’, টুকটুকে লাল জ্যাকেটে স্পষ্ট ক্লিভেজ, জিম লুকে আগুন ঝরালেন Rituparna Sengupta

Published by: Suparna Majumder |    Posted: September 13, 2021 2:26 pm|    Updated: September 13, 2021 6:50 pm

Rituparna Sengupta looks hot in Gym Wear | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহের প্রথম দিনই জিম লুকে উষ্ণতা ছড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। লাল জ্যাকেটের মাঝে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। এমন ছবিই পোস্ট করলেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

জিমে যেতে ভালবাসেন ঋতুপর্ণা। প্রত্যেকদিনই তাঁর কাছে ‘জিম ডে’। অতিমারীর এই সময়ে স্বাস্থ্য যে কতটা গুরুত্বপূর্ণ, তা অভিনেত্রী ভালভাবেই জানেন। সেই কারণেই সবসময় ফিট থাকার চেষ্টা করেন। বাকিদেরও একই পরামর্শ দিয়েছেন ঋতুপর্ণা। নিজের পোস্ট করা ছবির ক্যাপশনে লিখেছেন, “আপনারা কি আজ জিমে গিয়েছিলেন? সঠিক শরীরচর্চার মাধ্যমে ক্যালোরি নিকেশ করে ফেলুন।”

Picture of Rituparna Sengupta

[আরও পড়ুন: করোনা পরীক্ষার এত্ত খরচ! ভেনিসের রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়লেন শ্রীলেখা]

ঋতুপর্ণার এই ছবিতেই মজেছেন নেটদুনিয়ার নাগরিকরা। লাল জ্যাকেটের মাঝে তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা দেখে অনেকেই ‘সো হট’, ‘সেক্সি’ মন্তব্য করেছেন। কেউ কেউ অবশ্য অভিনেত্রীর শালীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে বেশিরভাগ মানুষই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ঋতুপর্ণাকে। অনেকে আগুনের ইমোজিও ব্যবহার করেছেন কমেন্ট বক্সের অন্দরে।

Rituparna Sengupta looks hot in Gym Wear

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ ঋতুপর্ণা সেনগুপ্ত। করোনা আবহে অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য কখনও ইনস্টাগ্রাম, কখনও ফেসবুক আবার কখনও ইউটিউবে নানারকম ভিডিও আপলোড করেন। গত আগস্ট মাসে গিয়েছিলেন হিমাচলে। সেখানে আবার হট প্যান্ট (Hot Pants) পরে একাধিক ছবি আপলোড করেছিলেন টলি বিউটি। তাতেও তুমুল শোরগোল হয় নেটদুনিয়ায়। “আপনার পা দুটো তো পুরো আগুন!”, “হিমাচলে বুঝি ঠান্ডা লাগে না!”, “দাবানল লাগল বলে! “, এমন মন্তব্যও করা হয়। তাতে অবশ্য ঋতুপর্ণার কিছু এসে যায় না। তিনি বরাবরই বিন্দাস থাকতে পছন্দ করেন।  কখনও গান, কখনও নাচের ভিডিওতে ভাল থাকার হদিশ দেন অভিনেত্রী।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

[আরও পড়ুন: Viral Video: মেরুন শাড়িতে মোহময়ী, ‘মানিকে মাগে হিথে’র ছন্দে নাচ বাংলার শ্রীতমার, ভাইরাল ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement