BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা পরীক্ষার এত্ত খরচ! ভেনিসের রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়লেন শ্রীলেখা

Published by: Suparna Majumder |    Posted: September 12, 2021 6:58 pm|    Updated: September 12, 2021 6:58 pm

Sreelekha Mitra had to pay this much for RTPCR test | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে সুইৎজারল্যান্ড, তারপর ভেনিস। বিদেশে দিব্যি ঘুরে বেড়াচ্ছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। আচমকা মাথায় হাত অভিনেত্রীর। করোনা পরীক্ষা (Corona Test) করাতে গিয়ে ১১২ ইউরো খরচ হয়েছে তাঁর। ভারতীয় মুদ্রায় প্রায় ১০ হাজার টাকা। তাতেই মাথায় হাত দিয়ে ভেনিসের রাস্তায় বসে পড়েছেন টলিউড তারকা। 

রবিবার ফেসবুকে ভেনিসে রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়ার ছবি পোস্ট করেন শ্রীলেখা। ক্যাপশনে লেখেন, “RTPCR টেস্ট করাতে ১১২ ইউরো খরচ হল, অর্থাৎ ১০ হাজার টাকা…ভেনিসে মাথায় হাত অভিনেত্রীর।”

Sreelekha FB Post new

[আরও পড়ুন: ‘ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত’, CPM সমর্থকের অশালীন মন্তব্যে মেজাজ হারালেন শ্রীলেখা]

বিদেশ বিভুঁইয়ে গিয়ে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন শ্রীলেখা। এর আগে নিজেকে দেউলিয়া ঘোষণা করেছিলেন অভিনেত্রী। ৬০ ইউরো (ভারতীয় মুদ্রায় যার দাম ৫ হাজারের থেকেও বেশি) দিয়ে প্রাইভেট বোট ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে গিয়েছিলেন ভেনিসে।  তার জেরেই ফেসবুকে ছবি পোস্ট করে লেখেন, “দেউলিয়া হয়ে গেলাম।”  

Sreelekha Mitra declares himself Bankrupt for this reason

ভেনিসের (Venice) রেস্তরাঁয় খেতে গিয়ে আর কাণ্ড ঘটেছিল। হঠাৎই তাঁর চোখ পড়ে রেস্তরাঁর এক সুপুরুষের দিকে! তাঁর কথাতেই অর্ডার দিয়ে ফেলেন এক মাছের রেসিপি। খানাপিনা জমিয়ে হওয়ার পর বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর! বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চক্ষু চড়ক গাছ। বিলে হয়েছে ৬৩.২০ ইউরো, ভারতীয় মুদ্রায় যার দাম ৫ হাজারের থেকেও বেশি। সোশ্যাল মিডিয়ায় খাবার ও বিলের পাশাপাশি সেই সুপুরুষের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই যে বিল।”

Sreelekha Mitra declares himself Bankrupt for this reason

উল্লেখ্য, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই অভিনেত্রীর এই ভেনিস যাত্রা। 

[আরও পড়ুন: KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে নীরজ চোপড়া, উচ্ছ্বসিত অমিতাভের মুখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে