Advertisement
Advertisement
Kriti Sanon Adipurush

‘চুমু-বিতর্ক’কে বুড়ো আঙুল! তিরুপতি-দর্শনে মনে বল পেলেন ‘সীতা’ কৃতী স্যানন

কী বললেন অভিনেত্রী?

Post Tirupati visit Kriti Sanon reacts amid Om Raut's kiss controversy | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:June 8, 2023 3:18 pm
  • Updated:June 8, 2023 3:18 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই তিরুপতি মন্দিরে ‘চুমু-বিতর্কে’ জড়িয়েছিলেন কৃতী স্যানন। অভিনেত্রীর গালে চুম্বন করার জন্য পরিচালককে সমালোচনার মুখে পড়তে হয়। পবিত্র স্থানে এমন আচরণের জেরে খোঁচা দেন বিজেপি নেতা। আর সেই ঘটনার ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই মুখ খুললেন পর্দার ‘সীতা’ কৃতী স্যানন।

যাবতীয় নিন্দা, সমালোচনাকে পাত্তা না দিয়ে ‘আদিপুরুষ’ অভিনেত্রী সাফ বলেন, “তিরুপতি দর্শন করে আমার হৃদয় ইতিবাচকতায় ভরে উঠেছে। যেন আরও বল পেলাম। আর আপনারা যেভাবে আদিপুরুষ এবং জানকীকে ভালবাসা দিয়েছেন, তার জন্য আমি কৃতজ্ঞ।” এরপরই বিতর্ককে ঠেঁস দিয়ে কৃতী বললেন, “এখনও হাসছি।”

Advertisement

প্রসঙ্গত, আগামী ১৬ জুন মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’। তার আগে মঙ্গলবার রাতে তিরুপতি মন্দিরে প্রকাশ্যে এসেছে সিনেমার ফাইনাল ট্রেলার। সেখানে গোটা টিম নিয়ে হাজির নিয়ে ছিলেন পরিচালক ওম রাউত। অনুষ্ঠানে নজর কাড়েন রুপোলি পর্দার ‘রাম-সীতা’ প্রভাস এবং কৃতী স্যানন। তবে তারপরের দিনই বিতর্কে পড়েন অভিনেত্রী এবং পরিচালক।

Advertisement

[আরও পড়ুন: ‘রাম-ভক্ত’ প্রযোজক, ‘আদিপুরুষ’-এর ১০ হাজার টিকিট দিচ্ছেন বিনামূল্যে]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kriti (@kritisanon)

৭ জুন, বুধবার কৃতী স্যাননকে সঙ্গে নিয়ে তিরুপতি দর্শনে যান পরিচালক। ভেঙ্কটেশ মন্দিরে পুজো দিয়ে বেরনোর সময়ে নায়িকার গালে চুমু দিতে দেখা যায় ওম রাউতকে। ভক্তদের ভীড়ে খুব সাবলীলভাবেই পরিচালকের সঙ্গে কৃতীকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। সেখানেই বিতর্কের সূত্রপাত! পবিত্র তীর্থস্থানে প্রকাশ্যে নায়িকার গালে চুম্বন করায় ওম রাউতকে তুলোধোনা করলেন বিজেপি নেতা।

[আরও পড়ুন: ফের একবার ‘মসিহা’ সোনু সুদ, করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের জন্য খুললেন হেল্পলাইন]

সেই ক্যামেরাবন্দি মুহূর্ত ভাইরাল হতেও সময় নেয়নি। টুইটে খোঁচা দিয়ে রমেশ নাইডু বলেন, “পবিত্র স্থানে এহেন রঙ্গভঙ্গ দেখানো কি জরুরী কৃতি স্যানন, ওম রাউত? ভেঙ্কটেশ্বরা স্বামীর মন্দিরে এভাবে লোক দেখিয়ে প্রকাশ্যে চুমু খাওয়া, আলিঙ্গন করা ভীষণ অসম্মানজনক। কিছুতেই মেনে নেওয়া যায় না।” সেসব নিন্দা, সমালোচনা গায়ে মাখেননি কৃতী। বরং বললেন, “তিরুপতি দর্শন করে মনে বল পেয়েছি। এখনও হাসছি।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ