১৪ আশ্বিন  ১৪৩০  সোমবার ২ অক্টোবর ২০২৩ 

READ IN APP

Advertisement

OMG! মুক্তির আগেই বিপুল টাকা আয় করে ফেলেছে প্রভাস-কৃতীর ‘আদিপুরুষ’!

Published by: Suparna Majumder |    Posted: June 2, 2023 2:39 pm|    Updated: June 2, 2023 2:39 pm

Prabhas And Kriti Sanon movie Adipurush earns massive amount even before release | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় রাম-সীতার আগমন ঘটতে চলেছে। আগামী ১৬ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘আদিপুরষ’ (Adipurush)। তার আগেই নাকি বিশাল অঙ্কের টাকা আয় করে ফেলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও বলিউড সুন্দরী কৃতী স্যাননের ছবি।

Adipurush

পরিচালক ওম রাউতের বিগ বাজেটের ছবি ঘিরে প্রথম থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনা তুঙ্গে। একে একে সামনে এসেছে রাম, সীতা, রাবণের পোস্টার। রামের ভূমিকায় প্রভাস (Prabhas) এবং রাবণ রূপী সইফ আলি খান (Saif Ali Khan) তুমুল সমালোচনার মুখে পড়েন। সীতার চরিত্রে হিন্দুত্ববাদীদের রোষানলে পড়তে হয় কৃতী স্যাননকেও (Kriti Sanon)। এমনকী, ছবি নিষিদ্ধ করার ডাকও তুলেছিল রামমন্দিরের প্রধান পুরোহিত। তবে হাজার সমালোচনা উপেক্ষা করেই মুক্তি পেয়েছে ‘আদিপুরুষে’র ট্রেলার ও গান। আর তা বেশ জনপ্রিয়তা পেয়েছে।

[আরও পড়ুন: খুন, রক্ত-রাজনীতি! বিতর্ক উড়িয়ে প্রকাশ্যে পরম-স্বস্তিকার হাড়হিম করা ‘শিবপুর’ টিজার]

শোনা যাচ্ছে, শুধুমাত্র তেলুগু ভার্সানের থিয়েট্রিক্যাল সত্ত্ব বিক্রি করেই ১৮৫ কোটি টাকা আয় করেছে ‘আদিপুরুষ’। জিএসটি যুক্ত হলে এই মূল্য ২০০ কোটি টাকার বেশি। প্রসঙ্গত, পাঁচশো কোটি টাকা বাজেটে তৈরি প্রভাস-কৃতীর নতুন ছবি। যদি ছবির থিয়েট্রিক্যাল সত্ত্বের এই খবর সত্যি হয় তাহলে মুক্তির আগেই তার অনেকটাই এর মাধ্যমে পেয়েছে যাচ্ছেন প্রযোজকরা।

Adipurush-1

মহাসপ্তমীর দিনই প্রকাশ্যে এসেছি ‘আদিপুরুষ’-এর টিজার। ছবিতে লঙ্কেশ অর্থাৎ রাবণের ভূমিকায় অভিনয় করছেন সইফ আলি খান (Saif Ali Khan)। টিজারে ভিএফএক্সের কাজ নেটিজেনদের বিশেষ পছন্দ হয়নি। সমালোচনার জেরে পরিচালক ওম রাউত কথা দিয়েছিলেন, নতুনভাবে তিনি সিনেমাকে দর্শকদের সামনে নিয়ে আসবেন। সেই কথা রেখেই সপ্তাহ দু’য়েক আগে ট্রেলার প্রকাশ করা হয়।

[আরও পড়ুন: ‘ওর মতলব ভাল নয়!’, ‘দ্য কেরালা স্টোরি’ বিতর্কে নাসিরুদ্দিন শাহকে কটাক্ষ মনোজ তিওয়ারির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে