BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ডিজিটাল প্ল্যাটফর্মে নয়, সিনেমা হলেই মুক্তি পেতে চলেছে একঝাঁক বাংলা ছবি, দেখুন তালিকা

Published by: Suparna Majumder |    Posted: September 7, 2020 3:04 pm|    Updated: September 7, 2020 3:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় সাড়ে পাঁচ মাস পর দিল্লি-সহ বেঙ্গালুরু, হায়দরাবাদ, লখনউয়ের মেট্রোর চাকা ঘুরতে শুরু করেছে। অপেক্ষায় কলকাতা মেট্রো। কিন্তু হল মালিকদের সুরক্ষার প্রস্তাবনা সত্ত্বেও সিনেমা হলগুলি খোলার সম্মতি এখনও মেলেনি। পরিবর্তিত পরিস্থিতিতে ডিজিটাল রিলিজের পথে অনেকেই হেঁটেছেন। অনেকে আবার সিনেমা হল খোলার দাবিতে সরব হয়েছেন। সেভ দ্য সিনেমাজ (SaveTheCinemas) হ্যাশট্যাগ দিয়ে এবার সেই উদ্যোগে অংশীদার হল প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)। জানানো হল, সিনেমা হলেই মুক্তি পাবে দেব (Dev) অভিনীত ‘গোলন্দাজ’, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ এবং অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) অভিনীত ‘ড্রাকুলা স্যার’। হলে মুক্তি পাবে অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ‘প্রেমটেম’ও।

[আরও পড়ুন: লাগাতার হুমকির জের, কঙ্গনার অনুরোধ মেনে ‘Y’ ক্যাটাগরি নিরাপত্তা ব্যবস্থা কেন্দ্রের]

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারির জীবন অবলম্বনে তৈরি ‘গোলন্দাজ’-এ পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় দেব ছাড়াও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, ইন্দ্রাশিস রায়, শ্রীকান্ত আচার্য। লকডাউনের ঠিক আগেই দক্ষিণ আফ্রিকা থেকে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর শুটিং সেরে ফিরেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরিয়ান ভৌমিক এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল অনির্বাণ ভট্টাচার্য, মিমি চক্রবর্তী অভিনীত এবং দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘ড্রাকুলা স্যার’। করোনা (CoronaVirus) সংকটের কারণে তা স্থগিত হয়ে যায়। আর কলেজ পড়ুয়াদের ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরি অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেমটেম’-এ দেখা যাবে একঝাঁক তরুণ অভিনেতা-অভিনেত্রীকে। বিনোদনের এই সম্ভারকে সিনেমা হলের জন্যই বাঁচিয়ে রাখছে প্রযোজনা সংস্থা এসভিএফ। পরিবর্তিত পরিস্থিতির দাবি মেনে ডিজিটাল রিলিজের পথে হাঁটছে না তারা। কারণ হিসেবে মুক্তির ঘোষণা করা ভিডিওতে জানানো হয়েছে, “বন্যেরা বনে সুন্দর আর সিনেমা সিনেমা হলে!”

 

তবে এসভিএফ সিনেমা ডিজিটাল রিলিজের পথে না হাঁটলেও ১১ সেপ্টেম্বর ZEE5-এ মু্ক্তি পাবে পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী অভিনীত অরিজিনাল ফিল্ম ‘তিকিতাকা’। ২ অক্টোবর জি প্লেক্সে (Zee Plex) মুক্তি পাবে ঈশাণ খট্টর ও অনন্যা পাণ্ডে অভিনীত ‘খালি পিলি’ (Khaali Peeli)। এদিকে শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘লক্ষ্মী বম্ব’ নাকি ডিজনি প্লাস হটস্টারের চুক্তি থেকে বেরিয়ে এসেছে। ওয়েব প্ল্যাটফর্মের ভারচুয়াল মাল্টিপ্লেক্সে আর মুক্তি পাবে না হরর কমেডি সিনেমাটি।

[আরও পড়ুন: দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য NCB অফিসে রিয়া, মাদক যোগ সন্দেহে গ্রেপ্তার আরও ১]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement