৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় প্রিয়া সিনেমা হল বদলাচ্ছে টিকাকরণ কেন্দ্রে, চলবে সিনেমাও

Published by: Suparna Majumder |    Posted: May 6, 2021 6:56 pm|    Updated: May 6, 2021 7:58 pm

Priya Cinema Hall to turn Covid vaccination center | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করোনা (Corona Virus) কালে অভিনব উদ্যোগ নিল দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হল (Priya Cinema Hall)। অতিমারী পরিস্থিতিতে টিকাকরণ কেন্দ্রে রূপান্তরিত হতে চলেছে প্রেক্ষাগৃহটি। জানালেন কর্ণধার অরিজিৎ দত্ত।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অরিজিৎ দত্ত জানিয়েছেন, ইতিমধ্যেই মেডিকা হাসপাতালের সঙ্গে তাঁর প্রাথমিক কথাবার্তা হয়ে গিয়েছে। আপাতত হাসপাতালে যথেষ্ট পরিমাণে টিকা (Covid Vaccine) নেই। সমস্ত কিছু ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি থেকেই চালু হতে পারে এই ব্যবস্থা। আর তাতে দুই পক্ষেরই সায় রয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ভারতের নতুন প্রধানমন্ত্রী প্রয়োজন! বিতর্কিত টুইট করে নেটদুনিয়ার রোষানলে স্বরা ভাস্কর]

দেশপ্রিয় পার্কের পাশেই প্রিয়া সিনেমা হল। সেখানে পৌঁছতে মানুষের খুব একটা সমস্যা হয় না। একেবারে বড় রাস্তার পাশেই প্রেক্ষাগৃহটি। যার বাইরে গরমে দাঁড়িয়ে লাইন দিতেও হবে না। আপাতত নিচের তলায় নাম নথিভুক্ত করার চিন্তাভাবনা রয়েছে অরিজিৎ দত্তের। এর জন্য বাইরে অপেক্ষা করার বদলে শীতাতপ নিয়ন্ত্রিত হলের ভিতরে বসে অপেক্ষা করতে পারবেন মানুষজন। উপরের তলে কোভিড (COVID-19) টিকাকরণের জন্য লাইনে অপেক্ষা করারও দরকার হবে না। সেখানে ঠান্ডার মধ্যে বসার জায়গা থাকবে। পাশাপাশি থাকবে সিনেমা দেখার বন্দোবস্তও।

এর জন্য কি আলাদা কোনও অর্থ দিতে হবে? জানা গিয়েছে, টিকাকরণের যাবতীয় ব্যয়ভার হাসপাতালের। টিকার জন্য আলাদা করে কোনও অর্থ দিতে হবে না। আর যদি সিনেমা দেখতে চান তাহলে খুব সামান্য অর্থই দিতে হবে বলে জানিয়েছেন প্রিয়া সিনেমা হলের কর্ণধার অরিজিৎ দত্ত। শোনা গিয়েছে মেডিকা হাসপাতাল ও অরিজিৎ দত্তর এই বিশেষ কর্মসূচির নেপথ্যে পরিচালক-প্রযোজক-অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায় রয়েছেন। তিনিই দুই পক্ষের যোগাযোগ করিয়ে দিয়েছেন। যাতে দক্ষিণ কলকাতার হলটিকে মহামারীর বিরুদ্ধে লড়াইয়ে হাতিয়ার হিসেবে ব্যবহার করা যায়।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ‘ছিঁছোরে’ সিনেমার সহ-অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement