BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মেয়ের প্রায় উন্মুক্ত স্তন, প্রিয়াঙ্কার গ্র্যামি পোশাক বিতর্ক নিয়ে মুখ খুললেন মা মধু চোপড়া

Published by: Sandipta Bhanja |    Posted: February 1, 2020 3:58 pm|    Updated: February 1, 2020 4:06 pm

Priyanka and mom Madhu Chopra opens up on Grammy dress controversy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উন্মুক্ত বক্ষ, নাভিতে বসানো হীরে ঠিকরে বেরচ্ছে দ্যুতি। সাহসী পোশাকে ২০২০’র গ্র্যামির মঞ্চে যেন ঝড় তুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সাহসী পোশাকে এর আগেও ধরা দিয়েছেন। সমালোচনার মুখেও পড়েছেন। কিন্তু এবার দেশি গার্লের ‘গ্র্যামি অবতার’ যেন নয়া বিতর্ক সৃষ্টি করেছিল নেটদুনিয়ায়। যে বিতর্ক পাশ্চাত্য থেকে আছড়ে পড়েছে ভারতের বিনোদুনিয়াতেও। প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে ছবি পোস্ট করেছিলেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিক্স। মেয়ের এমন পোশাক নিয়েই এবার মুখ খুললেন মা মধু চোপড়া।

ওয়েন্ডেলের কদর্য মন্তব্যের জন্য তাঁকে একহাত নিয়েছেন দেশি গার্লের মা। “যত সমালোচনা-বিতর্ক হবে প্রিয়াঙ্কাকে নিয়ে ও আরও শক্ত হবে। আমি ওঁকে এভাবেই বড় করে তুলেছি যেন ও নিজের শর্তে বাঁচে। যাঁরা এধরনের কদর্য মন্তব্য করে তাঁদেরকে আদপে কেউ চেনেনও না। এনারা শুধু কম্পিউটার স্ক্রিনের পিছনেই নিজেদের লুকিয়ে রাখেন। কাজেই এঁদের খুব বেশি একটা গুরুত্ব দেওয়ার কোনও প্রয়োজন নেই। ওঁরা শুধু গুরুত্ব পাওয়ার জন্যই এমন মন্তব্য করে থাকেন” মত মা মধু চোপড়ার। পাশাপাশি মধু এও উল্লেখ করেছেন যে, প্রিয়াঙ্কা খুব স্মার্টভাবে পোশাক সামালটা দিয়েছে।

[আরও পড়ুন: ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ বিরাট-দীপিকা! গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে যাচ্ছেন ২ তারকা]

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এক ম্যাগাজিনে পোশাক বিতর্ক নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন প্রিয়াঙ্কাও। তাঁর কথায়, “আমি আমার পোশাক নিয়ে সবসময়েই বেশ আত্মবিশ্বাসী। বাড়ির বাইরে পা রাখার আগে যদি আমার ঠিকঠাক না মনে হয়, আমি বেরোই না সেই পোশাকে!” প্রসঙ্গত, গ্র্যামি পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে নেটিজেনরা কদর্য মন্তব্য করতেও ছাড়েননি। ‘নিম্নমানের নির্লজ্জ মহিলা’র তকমাও সাঁটা হয়েছে অভিনেত্রীর উপর। কেউ কেউ আবার কুরুচিকর পোশাক বলেও মন্তব্য করেছেন। ‘কপি ক্যাট’ বলে তুলনা টেনেছেন জেনিফার লোপেজের সঙ্গে। কারণ, এমনই একটি পোশাক পরে ২০০০ সালে গ্র্যামি পুরস্কারের রেড কার্পেটে হেঁটেছিলেন জেনিফার লোপেজ। যদিও তাঁর পোশাকের রং ছিল সবুজ।

[আরও পড়ুন: প্রায় উন্মুক্ত স্তন, প্রিয়াঙ্কাকে নোংরা মন্তব্য খ্যাতনামা ফ্যাশন ডিজাইনারের]

আবার ওয়েন্ডেল রড্রিক্সও প্রিয়াঙ্কাকে কটাক্ষ করে মন্তব্য করেন, “সত্যিই ২০২০ সালের গ্র্যামি কাঁপিয়ে তুলেছেন প্রিয়াঙ্কা। সাহসী বটে! কিন্তু পোশাকের নেকলাইন তো লাতিন আমেরিকা থেকে একেবারে কিউবা পর্যন্ত চলে গিয়েছে!” রড্রিক্সের এমন মন্তব্যের পরই দক্ষিণী অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি পেল্লাই আকৃতির এক পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় একহাত নিয়েছিলেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার রড্রিক্সকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে