১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এ বিরাট-দীপিকা! গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে যাচ্ছেন ২ তারকা

Published by: Sandipta Bhanja |    Posted: February 1, 2020 3:11 pm|    Updated: February 1, 2020 3:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই শোনা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রজনীকান্তের পর এবার বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে বেরচ্ছেন অক্ষয় কুমার। বিয়ার-অক্ষয়ের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং বৃহস্পতিবারই শেষ হল। খিলাড়ি কুমার ইতিমধ্যে নিজে সেই ছবি প্রকাশ্যে এনেছেন। তবে ভারতীয় তারকাদের সঙ্গে বিয়ার গ্রিলসের জঙ্গল সফর কিন্তু এখানেই থেমে থাকবে না। খ্যাতনামা এই আন্তর্জাতিক শোয়ে ভারতীয় দর্শকদের জন্য অপেক্ষা করছে আরও চমক। কারণ, গ্রিলসের সঙ্গে এবার জঙ্গল অভিযানে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজ্ঞে!

তবে দুই তারকার নাম একসঙ্গে শুনে এমনটা ভাববেন না যে বিরাট এবং দীপিকা যৌথভাবে গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে বেরচ্ছেন। দু’জনের জন্যই থাকছে বিশেষ পর্ব। ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ১৪টি পর্বের শুটিং হচ্ছে ভারতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয় কুমারের সঙ্গে ইতিমধ্যেই আরও ৩টি পর্বের শুটিং সেরে ফেলেছেন। এবার গ্রিলসের আরও দুই পর্বের জন্য আসছেন বিরাট এবং দীপিকা।

[আরও পড়ুন: সুখবর, মা হতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক ]

প্রসঙ্গত, বিরাট নিজেও ভীষণই অ্যাডভেঞ্চার প্রিয়। রোমাঞ্চের আমেজ নিতে গতবছরই স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে ভুটানে ট্রেক করে এসেছিলেন। দীপিকাও নতুন নতুন বিষয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। অতঃপর, গ্রিলসের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শোয়ে দু’জনেই যে বেশ উপভোগ করতে পারবেন, তা বলাই বাহুল্য। বন্য প্রকৃতির সান্নিধ্যে প্রতিকূলতার মাঝেও কীভাবে জীবনযাপন করতে হয়, সেই উপায়ই গ্রিলসের কাছ থেকে শিখে নেবেন বিরাট কোহলি এবং দীপিকা পাড়ুকোন।

মাল্লেহোল ফরেস্টের রামপুর এলিফ্যান্ট ক্যাম্পে অক্ষয়ের সঙ্গে বিশেষ শুটিং পর্ব সেরেছেন বিয়ার। যার জন্য দু’জনেই বন বিভাগের আধিকারিকদের ধন্যবাদও জানিয়েছেন সহযোগিতার জন্য। ৩ ঘণ্টা ধরে চলেছে শুটিং। কখনও জঙ্গলের মাঝে হাঁটু অবধি জল নিয়ে নদী পার করেছেন বিয়ার-অক্ষয়। তো কখনও আবার গহীন জঙ্গলের মধ্য দিয়ে গল্প করতে করতে হেঁটে গিয়েছেন। অক্ষয়ের অ্যাকশন কিংবা স্টান্ট-প্রীতির কথা সকলেরই জানা। ফ্যাশন শোয়ে পোশাকে আগুন ধরিয়ে ব়্যাম্পে হাঁটা থেকে হাড়হিম করা বাইক স্টান্ট, অ্যাকশন ম্যাজিকে একাধিকবার অনুরাগীদের মন্ত্রমুগ্ধ করেছেন বলিউডের খিলাড়ি কুমার। অতঃপর বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয়ের জঙ্গল অভিযান যে দর্শকরা বেশ উপভোগ করবেন তা বলাই বাহুল্য। প্রসঙ্গত, অক্ষয় কুমারকে এর আগেও ‘খতড়ো কা খিলাড়ি’তে হাড়হিম করা বিভিন্নরকম চ্যালেঞ্জ নিতে দেখা গিয়েছে। তাঁর কাছে এসব নতুন কিছুই নয়। আর সেই তালিকাতেই এবার দীপিকা-বিরাট।

[আরও পড়ুন: নুসরতের পর এবার জিতের ‘বাজি’ মিমি! ‘ড্রাকুলা স্যর’ শেষ হলেই নয়া চমক অভিনেত্রীর ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement