১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

গ্রিলসের নতুন অতিথি, মোদি-রজনীর পর এবার জঙ্গল অভিযানে অক্ষয়!

Published by: Sandipta Bhanja |    Posted: January 30, 2020 3:38 pm|    Updated: January 30, 2020 4:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রজনীকান্তের পর এবার বিয়ার গ্রিলসের সঙ্গে বন্য অভিযানে বেরচ্ছেন অক্ষয় কুমার। অক্ষয়ের অ্যাকশন কিংবা স্টান্ট-প্রীতির কথা সকলেরই জানা। ফ্যাশন শোয়ে পোশাকে আগুন ধরিয়ে ব়্যাম্পে হাঁটা থেকে হাড়হিম করা বাইক স্টান্ট, অ্যাকশন ম্যাজিকে একাধিকবার অনুরাগীদের মন্ত্রমুগ্ধ করেছেন বলিউডের খিলাড়ি কুমার। এবার বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলের গহীনে রোমাঞ্চে মাতবেন অক্ষয়। যার জন্য অভিনেতা নাকি ইতিমধ্যেই রওনা হয়েছেন গন্তব্যে।  

প্রধানমন্ত্রী মোদি বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে বেরিয়েছিলেন জিম করবেট ন্যাশনাল পার্কে। সদ্য গ্রিলসের সঙ্গে রজনীকান্ত শুটিং সেরে এলেন বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে। এবার সেই তালিকায় নাম লেখালেন অক্ষয়ও। তিনিও রজনীকান্তের মতোই বান্দিপুরের জঙ্গলে শুটিং করবেন। যার জন্য অভিনেতা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন মাইসোর। সেখানেই ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করবেন বিয়ার গ্রিলস এবং অক্ষয় কুমার।

[আরও পড়ুন: গুরুদ্বারে যৌন হেনস্তার শিকার তাপসী, ভিড়ের মধ্যে অশ্লীলভাবে অভিনেত্রীকে স্পর্শ ]

প্রসঙ্গত, অক্ষয় কুমারকে এর আগেও ‘খতড়ো কা খিলাড়ি’তে হাড়হিম করা বিভিন্নরকম চ্যালেঞ্জ নিতে দেখা গিয়েছে। তাঁর কাছে এসব নতুন কিছুই নয়। সেরকমই এক অ্যাডভেঞ্চার-প্রেমী তুখড় অভিনেতাকে আন্তর্জাতিক চ্যানেলে বন্য অভিযানে দেখতে পাওয়ার খবরে ইতিমধ্যেই অত্যুৎসাহী হয়ে উঠেছেন অক্ষয়-অনুরাগীরা। অক্ষয়ের মতো ফিটনেস, শরীর সেচতন এবং অ্যাডভেঞ্চার-প্রেমী অভিনেতা বলিউডে প্রায় নেই বললেই চলে। তাই বোধহয় মোদি-রজনীকান্তের পর ডিসকভারি চ্যানেলের ভারতীয় দর্শককে এক অন্য অভিজ্ঞতার সাক্ষী করতে অতিথি হিসেবে বেছে নেওয়া হয়েছে খিলাড়ি কুমারকে। বন্য প্রকৃতির সান্নিধ্যে প্রতিকূলতার মাঝেও কীভাবে জীবনযাপন করতে হয়, সেই উপায়ই গ্রিলসের কাছ থেকে শিখে নেবেন অক্ষয়।

অন্যদিকে, এসবের মাঝেই খবর পাওয়া গেল ‘মিশন মঙ্গল’ পরিচালক জগন শক্তির চিকিৎসার খরচের দায়িত্ব নিজে কাঁধে তুলে নিয়েছেন অক্ষয় কুমার। জগনের শারীরিক অবস্থার কথা জানতে পেরেই হাসপাতালে ছুটে গিয়েছিলেন অভিনেতা। অস্ত্রোপচারের পর দ্রুত সুস্থ হয়ে উঠছেন জগন। চিন্তার আর কোনও কারণ নেই। অক্ষয় যে নবাগত পরিচালক জগন শক্তির দেখভালের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তা নিশ্চিত করেছেন প্রবীণ অভিনেতা দালিপ তাহিলও।

[আরও পড়ুন: ‘ওরা আমার মন বদলাতে পারবে না’, JNU কাণ্ডে গেরুয়াপন্থীদের আক্রমণের জবাব দিলেন দীপিকা ]

Advertisement

Advertisement

Advertisement