১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বই পৌঁছলেন নিক, হবু স্ত্রী-র সঙ্গে মাতলেন পার্টিতে

Published by: Bishakha Pal |    Posted: November 25, 2018 4:42 pm|    Updated: November 25, 2018 6:28 pm

Priyanka and Nick touch down in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা শেষ হতে না হতেই আরও একটা রাজকীয় বিয়ের তোড়জোড় শুরু হয়েছে বলিউডে। বিয়ের জন্য মুম্বই পৌঁছে গিয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। কিছুদিনের মধ্যেই রাজস্থানের উদ্দেশে রওনা দেবেন তাঁরা। তবে তাঁর আগে হবু দম্পতি ক্যামেরাবন্দি হলেন বিমানবন্দরে।

বিয়ের তোড়জোড় তো চলছে পুরোদমেই। তার সঙ্গে পাল্লা দিয়ে চলছে প্রিয়াঙ্কাকে পার্টি দেওয়ার পর্বও। হবু দম্পতি দিল্লি যাওয়ার আগে তাঁদের পার্টি দেন পরিচালক সোনালি বোস ও প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুর। অনুষ্ঠানে কেক কাটেন নিক ও প্রিয়াঙ্কা। কেকের উপরে লেখা ছিল ‘পি সি জে’। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে কি প্রিয়াঙ্কা বিয়ের পর পদবি বদলে ফেলবেন? এই নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে চর্চা।

আরও বিপাকে মৌসুমির জামাই, স্ত্রী-র চিকিৎসার কাগজ চাইল আদালত ]

নিক আপাতত প্রিয়াঙ্কার বাংলোতেই উঠেছেন বলেই শোনা যাচ্ছে। কারণ, গতকাল দু’জনকে প্রিয়াঙ্কার জুহুর অ্যাপার্টমেন্টে ঢুকতে দেখা যায়। আর বিয়ের অনুষ্ঠান শুরু ২৯ নভেম্বর। তার হয়তো একদিন আগে রাজস্থান রওনা দেবেন তাঁরা। যোধপুরের মেহেরগড় দুর্গ ও উমেদ প্যালেসে বসবে বিয়ের আসর। বিয়ের আগে সেখানেই বসবে সংগীত ও মেহেন্দির আসরও। ২৯ নভেম্বর সংগীত ও ৩০ নভেম্বর মেহেন্দি হবে প্রিয়াঙ্কার। এই দুই দিন সেখানে চলবে প্রচুর নাচগান। তার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে এখন থেকেই। শোনা যাচ্ছে, সংগীত অনুষ্ঠানে নাকি গানের সঙ্গে বলিউডি স্টাইলে নাচতে দেখা যাবে মার্কিন গায়ক নিক জোনাসকে। তাঁকে নাচ শেখাবেন বলিউডের কোরিওগ্রাফার গণেশ হেগড়ে। বেশ কয়েকটি গানের সঙ্গে নাকি নাচবেন নিক।

২ ডিসেম্বর মার্কিন বয়ফ্রেন্ডের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা৷ তিনদিন ধরে দুই রীতিতে বিয়ে সারবেন নিক-প্রিয়াঙ্কা৷ ‘দেশি গার্ল’-এর জীবনের বিশেষ দিনের ছবি নাকি বিক্রি করা হবে৷ ছবির দাম ১৮ কোটি টাকা৷ একটি আন্তর্জাতিক ম্যাগাজিনে প্রকাশিত হবে রাজকীয় ওই বিয়ের ছবি৷

সম্পর্কের স্বীকারোক্তি? প্রকাশ্যে বিয়ের কথাও জানালেন অর্জুন! ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Welcome home baby… 😍

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Happy thanksgiving.. family.. forever..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে