BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের নিয়ম ভেঙে লন্ডনের পার্লারে গিয়ে বিপাকে প্রিয়াঙ্কা, সাবধান করল পুলিশ

Published by: Suparna Majumder |    Posted: January 8, 2021 2:10 pm|    Updated: January 8, 2021 2:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লন্ডনে লকডাউনের নিয়ম ভেঙে বিপাকে পড়লেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। দেশি গার্লকে সাবধান করল ব্রিটিশ পুলিশ। যদিও প্রিয়াঙ্কার মুখপাত্রের দাবি, লকডাউনের কোনও নিয়মই ভাঙেননি অভিনেত্রী। শুটিংয়ের কাজের অনুমতি তাঁদের নেওয়া রয়েছে।

হলিউড ছবি ‘টেক্সট ফর ইউ-এর (Text For You) শুটিংয়ের জন্য টিমের অন্যান্যদের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তারপরই করোনার (Corona Virus) নতুন স্ট্রেনের কারণে লকডাউন ঘোষণা করা হয়। বিদেশে আটকে পড়েন প্রিয়াঙ্কা। সঙ্গে অবশ্য স্বামী নিক জোনাস (Nick Jonas) এবং মা মধু চোপড়াও রয়েছেন। আর রয়েছে প্রিয় পোষ্য। শোনা গিয়েছে, মা ও পোষ্যকে নিয়ে এক বন্ধুর পার্লারে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। খবর পেয়েই সেখানে পুলিশ আসে। লকডাউনের নিয়ম ভাঙার জন্য তাঁকে ও পার্লারের মালিককে কড়া কথা শোনান ব্রিটিশ অফিসাররা। যদিও এ যাত্রায় কোনও জরিমানা পার্লারের মালিক বা প্রিয়াঙ্কাকে দিতে হয়নি। তবে দু’জনকে সতর্ক করা হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: ‘সবসময় মেয়েদের ভুলভাবেই দেখা হয়’, জন্মদিনে কেন এমন কথা নুসরতের মুখে?]

ঘটনার পরই লন্ডনের এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে প্রিয়াঙ্কার টিমের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রীর মুখপাত্র জানিয়েছেন, লকডাউনের কোনও নিয়মই ভাঙেননি প্রিয়াঙ্কা। ছবির জন্য তাঁর মাথার চুলের রং পালটানোর প্রয়োজন ছিল। তাই ওই পার্লারে গিয়েছিলেন। যাঁরা যাঁরা সেখানে ছিলেন প্রত্যেকে কোভিড (COVID-19) নেগেটিভ। আর সিনেমা সংক্রান্ত কাজের অনুমতি তাঁদের নেওয়া রয়েছে। পুলিশ অফিসাররা আসার পর তাঁদের সেই কাগজ দেখানো হয়। কাগজপত্র দেখে তাঁরা সন্তুষ্ট হন, আর সেখান থেকে চলে যান। সময়মতো নিজের কাজ সেরে প্রিয়াঙ্কাও লন্ডনের বাড়িতে ফিরে আসেন। কাউকে কোনও সতর্কবার্তা দেওয়া হয়নি বলেই দাবি প্রিয়াঙ্কার মুখপাত্রের।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

[আরও পড়ুন: শাহরুখ-মমতার ভারচুয়াল উদ্বোধনে আজ শুরু চলচ্চিত্র উৎসব, সিনেপ্রেমীদের জন্য কী থাকছে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement