২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের শিশুকন্যার নামকরণ! জানেন কী নাম রাখা হল?

Published by: Biswadip Dey |    Posted: April 21, 2022 11:44 am|    Updated: April 21, 2022 11:44 am

Priyanka Chopra And Nick Jonas Name Daughter Malti Marie Chopra Jonas as per report। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা সন্তানদের নাম নিয়ে বরাবরই তুমুল কৌতূহল থাকে অনুরাগীদের মধ্যে। স্বাভাবিক ভাবেই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাসের (Nick Jonas) মেয়ের নাম নিয়েও আগ্রহ তৈরি হচ্ছিল। অবশেষে প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা-নিকের সন্তানের নাম। তারকা দম্পতি তাঁদের মেয়ের নাম রেখেছেন মালতি মেরি চোপড়া জোনাস। এমনটাই দাবি এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের।

কেন এই নাম? নামের প্রথম শব্দ মালতি আসলে প্রিয়াঙ্কার মায়ের নামের একটি অংশ। বলিউড অভিনেত্রীর মায়ের নাম মধুমালতি। সেই নাম থেকেই মালতি। মালতি একটি ফুলের নামও। খ্রিস্টধর্মের রীতি মেনে এরপর এসেছে মেরি। আর তারপরে রয়েছে শিশুকন্যাটির বাবা ও মায়ের নামের পদবি। তবে এখনও এই নাম নিয়ে প্রিয়াঙ্কা-নিকের তরফে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: করোনার চতুর্থ ঢেউয়ের আগাম সংকেত? দেশে একদিনে কোভিড আক্রান্ত প্রায় ২৪০০]

গত ১৫ জানুয়ারি সান দিয়েগোয় ভূমিষ্ঠ হয় প্রিয়াঙ্কা ও নিকের মেয়ে। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল একরত্তির। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই সুখবর দেন প্রিয়াঙ্কা। লেখেন, ”আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে।” বিশেষ এই সময়ে যেন তাঁকে এবং নিক জোনাসকে (Nick Jonas) প্রাইভেসি দেওয়া হয়, সেই অনুরোধও জানান প্রিয়াঙ্কা। সময়ের আগেই জন্ম হওয়ায় শিশুটিকে কয়েকদিন হাসপাতালে রাখা হয়েছিল।

১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। এরপর রাজস্থানের উমেদ ভবনে জমকালো এক অনুষ্ঠানে চার হাত এক হয় দু’জনের। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

উল্লেখ্য, কয়েকদিন আগে রাশিয়া ও ইউক্রেনের যুদ্ধে পরিজন হারানো, শেষ সম্বলটুকু হারানো মানুষদের সংকটের কথা শোনা গিয়েছিল অভিনেত্রীর মুখে। ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করে বিশ্ব নেতাদের মানবিক হওয়ার জন্য আবেদন জানান তিনি।

[আরও পড়ুন: কিস্তির চেক বাউন্সের জেরে ‘খুন’! নৈহাটিতে গাড়ির শোরুম থেকে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে