BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মের পর থেকেই হাসপাতালে প্রিয়াঙ্কা-নিকের সন্তান! কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: January 22, 2022 3:01 pm|    Updated: January 22, 2022 3:01 pm

Priyanka Chopra and Nick Jonas reportedly welcomed their baby 12 weeks early | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারোগেসির মাধ্যমে মা হয়েছেন। মাঝরাতেই এই খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।  শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী। এবার শোনা যাচ্ছে, এখনও হাসপাতালেই রয়েছে প্রিয়াঙ্কা ও নিকের সন্তান। কারণ সময়ের আগেই জন্ম হয়েছে তার। তাই কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। 

Priyanka Chopra Nick Jonas

“অত্যন্ত আনন্দের সঙ্গে এই খবর নিশ্চিত করছি যে সারোগেসির মাধ্যমে আমাদের সন্তানের জন্ম হয়েছে। বিশেষ এই সময়ে পরিবারের জন্য বিনীতভাবে একটু প্রাইভেসি প্রার্থনা করছি।” সোশ্যাল মিডিয়ায় এই কথা লেখেন প্রিয়াঙ্কা ও নিক (Priyanka-Nick )। খবর পাওয়া মাত্রই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। হলিউডের পাশাপাশি বলিউডের তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন নিক-প্রিয়াঙ্কাকে। আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ফারহান আখতার থেকে মিনি মাথুর, পূজা হেগড়ে, নেহা ধুপিয়া, শেফালি শাহ, ভূমি পেড়নেকর- প্রত্যেকেই উচ্ছ্বসিত এই খবর শুনে। কেউ জানিয়েছেন অভিনন্দন, কেউ ইমোজির মাধ্যমে ভালবাসা প্রকাশ করেছেন।

Priyanka Nick

[আরও পড়ুন: প্রথম কৃষ্ণাঙ্গ জেমস বন্ড হতে চলেছেন হলিউডের এই অভিনেতা!]

কিছু বিদেশি সংবাদমাধ্যম সূত্রে খবর, এপ্রিল মাসে প্রিয়াঙ্কা-নিকের সন্তানের জন্ম হওয়ার কথা ছিল। সেই মতো নিজের কাজ-কর্মও সেরে রাখছিলেন দুই তারকা। যাতে তাঁরা ভালভাবে সন্তানের খেয়াল রাখতে পারেন। কিন্তু তার অনেক আগেই তারকা সন্তানের জন্ম হয়। শোনা গিয়েছে, কন্যা সন্তানের মা হয়েছে প্রিয়াঙ্কা। এখন দক্ষিণ ক্যালিফোর্নিয়ার হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে একরত্তিকে। কারণ বাইরের পরিবেশের সঙ্গে তার মানিয়ে নিতে আরও সময় লাগবে। 

Priyanka Nick 1

উল্লেখ্য, হলিউডে কাজ করতে গিয়ে ১০ বছরের ছোট নিকের (Nick Jonas) সঙ্গে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। ২০১৮ সালে উমেদ ভবনে বিয়ে সারেন দুই তারকা। বিয়ের পর থেকেই আমেরিকায় প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল। সূত্রের খবর মানলে, এখন সন্তানকে বাড়ি নিয়ে আসার অপেক্ষায় রয়েছে বলিউডের ‘দেশি গার্ল’।

[আরও পড়ুন: বিয়ের দিন স্ত্রী ডোনাকে বিশেষ উপহার দিয়েছিলেন সৌরভ, রহস্য ফাঁস ‘দাদাগিরি’র মঞ্চে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে