১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রথম কৃষ্ণাঙ্গ জেমস বন্ড হতে চলেছেন হলিউডের এই অভিনেতা!

Published by: Suparna Majumder |    Posted: January 22, 2022 11:24 am|    Updated: January 22, 2022 11:24 am

Is Idris Elba to be the next James Bond? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেমস বন্ডের চরিত্রে আর দেখা যাবে না ড্যানিয়েল ক্রেগকে (Daniel Craig)। ‘নো টাইম টু ডাই’ ছবির মুক্তির আগে থেকে শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতেই নতুন বন্ডের সুলুকসন্ধান শুরু হয়ে গিয়েছে। নতুন জেমস বন্ড তাহলে কে হচ্ছেন? এই প্রশ্নের উত্তরে একাধিক নাম শোনা গিয়েছে। এবার সূত্রের খবর মানলে, হলিউডের প্রথম কৃষ্ণাঙ্গ বন্ড হতে পারেন অভিনেতা ইদ্রিস এলবা (Idris Elba)।

Idris Elba  

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ‘নো টাইম টু ডাই’ (No Time to Die) সিনেমার অন্যতম প্রযোজক বারবারা ব্রকোলি নাকি ইদ্রিসের বন্ড হওয়ার সম্ভাবনায় সায় দিয়েছেন। অতিমারী পরিস্থিতিতেই মুক্তি পেয়েছে ‘নো টাইম টু ডাই’। প্রথম দিকে বক্স অফিসে তেমন সাফল্য না পেলেও পরবতীকালে সারা বিশ্বে জনপ্রিয়তা পেয়েছে ছবিটি। মোট ব্যবসা ভালই হয়েছে।

[আরও পড়ুন: নেতাজি, হিটলারের ইতিহাসে ‘স্বস্তিক সংকেত’, রহস্য ভেদ করতে পারলেন নুসরত-গৌরব?]

বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেগের জুড়ি মেলা ভার। একথা মানেন ব্রকোলি। তাঁর মতে, কোনও চরিত্রে একজনের এতটা প্রভাব থাকাকালীন অন্য কারও কথা ভাবা বেশ কঠিন। এই কঠিন কাজটাই নাকি করা হয়েছে, ইদ্রিসের সঙ্গে প্রযোজকদের একপ্রস্থ কথা হয়েছে বলেও খবর। যদি সমস্ত কিছু ঠিকঠাক এগোয়, তাহলে বন্ড সিরিজের ইতিহাসে এই প্রথম জেমস বন্ড হিসেবে কোনও কৃষ্ণাঙ্গ অভিনেতাকে দেখা যাবে। 

Idris Elba and Daniel Craig

হলিউডে বেশ জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবা। একাধিক সিনেমা ও সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছে। ‘থর’ সিনেমার সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইদ্রিস। কিছুদিন আগে মুক্তি পাওয়া ‘সুইসাইড স্কোয়াড’-এও দেখা গিয়েছিল তাঁকে। ৪৯ বছরের অভিনেতা বন্ডের চরিত্রে কতটা মানানসই হবেন, তা নিয়ে ইতিমধ্যেই অলোচনা শুরু হয়ে গিয়েছে। অবশ্য কিছুদিন আগে আবার মহিলা বন্ডের কথা শোনা গিয়েছিল। 

[আরও পড়ুন: সামান্য নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, ওমিক্রন আক্রান্তের সংখ্যা পেরল ১০ হাজার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে