Advertisement
Advertisement

আহত প্রিয়াঙ্কা চোপড়া! রক্তাক্ত ছবি পোস্ট করলেন অভিনেত্রী নিজেই

কেমন আছেন অভিনেত্রী?

Priyanka Chopra Injured During Bluff Shoot In Australia
Published by: Akash Misra
  • Posted:June 19, 2024 3:12 pm
  • Updated:June 19, 2024 3:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং ফ্লোরে ফের আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার অভিনেত্রী গলায় পেলেন গুরুতর চোট। শুটিং ফ্লোর থেকেই আহত অবস্থায় ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। যেখানে দেখা গিয়েছে, গলায় লম্বা আঁচড়ের দাগ। তা কীভাবে এমন চোট পেলেন প্রিয়াঙ্কা?

প্রিয়াঙ্কা তাঁর পরবর্তী ছবি ‘দ্য ব্লাফ’-এর শুটিংয়ে এখন ব্যস্ত। মহিলা দস্যুদের গল্প নিয়ে তৈরি হচ্ছে প্রিয়াঙ্কার এই নতুন ছবি। এখানে দস্যুর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। একেবারে অ্যাকশনে ভর্তি একটা ছবি। এমনই এক দৃশ্য শুটিং করতে গিয়ে চোট পেলেন অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে হলিউডের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে রয়েছে টেক্সট ফর ইউ (Text for you) এবং মেটরিক্স ৪ (Metrix 4)। তাছাড়াও, স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কয়েক দিন আগে এক ফ্যাশন ম্যাগাজিনের শুটেও লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কাজের দিক থেকে প্রিয়াঙ্কা যে দারুণ ব্যস্ত, তা তাঁর রোজকার রুটিনেই স্পষ্ট।

Advertisement

[আরও পড়ুন: বিয়ের আগে উদ্দাম পার্টি সোনাক্ষী-জাহিরের! শেয়ার করলেন একাধিক ছবি]

বলিউডের ‘দেশি গার্ল’ বহুদিন ধরেই বিদেশে থাকেন। ‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন তিনি। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রোপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন।

[আরও পড়ুন: জটিল রোগে আক্রান্ত অলকা ইয়াগনিক! কোন বিপর্যয়ের মুখে পড়লেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ