BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রিয়াঙ্কার ইচ্ছেপূরণ, নেটফ্লিক্সের সুপারহিরো ছবিতে এবার অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: August 23, 2019 5:56 pm|    Updated: August 23, 2019 5:57 pm

Priyanka Chopra is all set to act in Netflix’s superhero genre film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  স্বপ্নপূরণ হতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার। অভিনেত্রীর অনেক দিনের সাধ কোনও সুপারহিরো ছবিতে কাজ করার। এবার সেই ইচ্ছেই পূরণ হল। সৌজন্যে খ্যাতনামা হলিউড পরিচালক।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কার পাশে দাঁড়িয়ে পাকিস্তানকে যোগ্য জবাব রাষ্ট্রসংঘের]

পরিচালনা করবেন ‘আলিটা: ব্যাটেল অ্যাঞ্জেল’ খ্যাত পরিচালক রবার্ট রড্রিগেজ। বক্স অফিসে যেই ছবি আয় করেছিল ৪০০ মিলিয়ন ডলার।  সুপারহিরো সেই ছবির নাম ‘উই ক্যান বি হিরোজ’। যা মুক্তি পাবে নেটফ্লিক্সের ময়দানে। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লেখা এবং প্রযোজনাও করেছেন রবার্ট রড্রিগেজ। ভিন গ্রহ থেকে আসা এলিয়েনদের কর্মকাণ্ড নিয়েই তৈরি হবে ‘উই ক্যান বি হিরোজ’। ভিন গ্রহ থেকে আসা একদল আক্রমণকারী পৃথিবীর সুপারহিরোদের অপহরণ করে নিয়ে যায়। মা-বাবাদের বাঁচাতে অবশেষে একজোট হয় সুপারহিরোদের সন্তানরা। তাঁরাই ভবিষ্যতে রক্ষা করবে বিশ্বকে এবং সুপারহিরোদের। এই বিষয়বস্তুর উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে রবার্ট রড্রিগেজের আগামী ছবি।

গতে বাঁধা কাজে কোনও দিনই নিজেকে বেঁধে রাখেন না প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গণ্ডি পেরিয়ে হলিউডেও তিনি এখন সমান জনপ্রিয়। দেশি গার্ল এখন গ্লোবাল আইকন। ‘কোয়ান্টিকো’র পর হলিউডি ছবিতে অভিনয়ও করেছেন। এছাড়া, ফ্যাশন উইক থেকে মার্কিন মুলুকের বিভিন্ন অনুষ্ঠানে তিনি এখন জনপ্রিয় নাম। উপরন্তু রাষ্ট্রসংঘের শুভেচ্ছা দূতের দায়িত্ব। সব দিকই সমান তালে সামলে চলেছেন দেশি গার্ল। ‘উই ক্যান বি হিরোজ’ ছবিতেও এক গুরুত্বপূর্ণ ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এই ছবিতে অভিনেত্রীকে দেখা যাবে মিস গ্রাদেনকোর ভূমিকায়। 

[আরও পড়ুন: পরি পিসির পর ‘ভূত পরী’, নয়া ছবি পরিচালক সৌকর্য ঘোষালের]

ছবির অন্যান্য শিল্পীদের নামও ঘোষণা করেছে নির্মাতাদের তরফে। প্রিয়াঙ্কা ছাড়াও ‘উই ক্যান বি হিরোজ’ ছবিতে দেখা যাবে ক্রিশ্চিয়ান স্লেটার, ইয়া গোসেলিন, আকিরা আকবর, অ্যান্ড্রু ডিয়াজ, অ্যান্ডি ওয়াকেন, বয়েড হলব্রুক, হালা ফিনলে, ইসাইয়া রাসেল বেইলি, লোটাস ব্লসম, লিয়ন ড্যানিয়েলস, নাথান ব্লেয়ার, সাং কাং, ভিভিয়েন লায়রা ব্লেয়ার, আদ্রিয়ানা বারাজা, ক্রিস্টোফার ম্যাকডোনাল্ড এবং পেদ্রো পাস্কাল-এর মতো একঝাঁক হলিউড অভিনেতারা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে