BREAKING NEWS

১৮ জ্যৈষ্ঠ  ১৪৩০  শুক্রবার ২ জুন ২০২৩ 

READ IN APP

Advertisement

‘তোমার সিগারেট কোথায়?’, মাস্ক পরা প্রিয়াঙ্কাকে কটাক্ষ নেটিজেনদের

Published by: Bishakha Pal |    Posted: November 5, 2019 1:25 pm|    Updated: November 5, 2019 4:48 pm

Priyanka Chopra Jonas’ pollution mask photo invites trolls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস্ক পরে শুটিং করার জন্য সমালোচনার শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়া। গতকালই তিনি দিল্লিতে মাস্ক পরে শুটিং করার একটি ছবি পোস্ট করেছিলেন। নেটদুনিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। তাঁর পুরনো ধূমপানের ছবি শেয়ার করে নেটিজেনরা তুলোধোনা করেছেন। বলেছেন, “প্রিয়াঙ্কা আপনি, সিগারেট খাওয়ার সময় মাস্ক পরেন?”

দিল্লিতে এখন নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘দ‌্য হোয়াইট টাইগার’-এর শুটিং করছেন তিনি। শুটিং চলার সময়ই মুখে মাস্ক পরে সোশ‌্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। লেখেন, “এখানে ‘দ‌্য হোয়াইট টাইগার’ ছবির শুটিং করা খুব কঠিন হয়ে দাঁড়িয়েছে। আমি তো কল্পনাও করতে পারছি না এমন পরিস্থিতির সম্মুখীন হতে হয় সবাইকে। আমাদের তো তবু বায়ু শুদ্ধিকরণের যন্ত্রপাতি ও মুখোশ আছে। গৃহহীনদের জন‌্য প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকুন।”

[ আরও পড়ুন: নবরূপে সানি লিওন, কোন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে? ]

এর পরই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন প্রিয়াঙ্কা। দূষণ থেকে বাঁচতে মুখে মাস্ক পরে ছবি তোলা প্রিয়াঙ্কাকে নেটিজেনরা মনে করিয়ে দিয়েছেন, মায়ামিতে স্বামী নিক জোনাস এবং মা, মধু চোপড়ার সঙ্গে ছুটি কাটানোর সময় প্রিয়াঙ্কাকে ধূমপান করতে দেখা গিয়েছিল। মুখে সিগারেট-সহ প্রিয়াঙ্কার সেই ছবি তখনও ‘ট্রোলড’ হয়েছিল। কারণ, পাঁচ বছর বয়স থেকেই প্রিয়াঙ্কা অ‌্যাস্থমার রোগী। প্রশ্ন উঠেছিল, সেই প্রিয়াঙ্কা কী করে ধূমপান করতে পারেন? এবারও সেই একই প্রশ্ন উঠেছে। সোশ‌্যাল মিডিয়ায় অনেকেই প্রিয়াঙ্কাকে দ্বিচারিতা বন্ধ করতে নির্দেশ দিয়েছেন। কেউ লিখেছেন, “প্রিয়াঙ্কা আপনি, সিগারেট খাওয়ার সময় মাস্ক পরেন?” কেউ লিখেছেন, “প্রিয়াঙ্কা বোনটি, তুমি আর এ নিয়ে কিছু বোলো না। দেশের বাইরে গিয়ে ধূমপান করো আর এখানে এসে নাটক করো!” আবার কেউ লিখেছেন, “দিল্লিতে শুধু দূষণই নেই। রাস্তার ধারে ধারে ধূমপান করার কিয়স্কও আছে। ক‌্যামেরা বন্ধ হলে একবার সেখানে গিয়ে দেখতে পারেন।”

[ আরও পড়ুন: রোম্যান্টিক কমেডির মোড়কে গণপিটুনি-মৌলবাদ, সমাজের অন্ধকার দিক তুলে ধরবে ‘আর্চি’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে