২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

নবরূপে সানি লিওন, কোন ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে?

Published by: Bishakha Pal |    Posted: November 5, 2019 11:04 am|    Updated: November 5, 2019 4:59 pm

Sunny Leone posted a nwe video as potray herself as superheroine

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়া অবতারে ধরা দিলেন সানি লিওন। এবার তিনি সুপারহিরোইন। হ্যালোইনের পরপরই তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। সেখানে সানিকে ব্লন্ড হেয়ার আর সুপারহিরোইনের কস্টিউমে দেখা গিয়েছে। ভিডিওর নিচে সানি লিখেছেন। ভিডিওটিতে তাঁকে যে অবতারে দেখা যাচ্ছে, তার নাম ‘কোর’। এই কোর পৃথিবীকে খারাপ শক্তি থেকে রক্ষা করতে আসছে। তবে এই চরিত্রটিকে ঠিক কোথায় দেখা যাবে, তা ভাঙেননি অভিনেত্রী।

ভিডিওয় দেখা গিয়েছে, কালো কস্টিউম পরে হেঁটে আসছেন সানি। কখনও কোনও বহুতলের উপর থেকে দাঁড়িয়ে শহরের পরিস্থিতির দিকে নজর রাখছেন, কখনও আবার ধ্বংস হতে বসা শহরের মাঝখান দিয়ে হেঁটে আসছেন। ভিডিওয় কোরের একটা গাড়িও রয়েছে। সুপারহিরোইনের সুপারকার সেটি। ভিডিওয় ভিএফএক্সের প্রাচূর্য রয়েছে। ঠিক ভিডিও গেমের মতো। কিন্তু এটি সত্যিই কোনও ভিডিও গেম, নাকি কোনও ছবি বা মিউজিক ভিডিও, তা এখনও জানা যায়নি। সানি লিওন বা তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার কিচ্ছু বলেননি।

[ আরও পড়ুন: রোম্যান্টিক কমেডির মোড়কে গণপিটুনি-মৌলবাদ, সমাজের অন্ধকার দিক তুলে ধরবে ‘আর্চি’ ]

সানি জানিয়েছেন, সুপারহিরো চরিত্র নিয়ে ভাবনাচিন্তা অনেকদিন ধরেই চলছিল। তিনি ও ড্যানিয়েল এ নিয়ে অনেক আলোচনাও করেছেন। তারপর ‘কোর’ চরিত্রের উৎপত্তি। প্রজেক্টটি প্রযোজনার ভার রয়েছে সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্টের কাঁধে। সহ-প্রযোজনা করছেন সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। মিউজিকের দায়িত্বে রয়েছেন ড্যানিয়েল ওয়েবার ও কেন ওয়ালসে। ক্রিয়েটিভ ডিরেক্টরের দায়িত্ব সামলেছেন সানি রজনি।

সানির ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড হওয়ার পর চর্চা শুরু হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। কেউ বলছেন, ‘কি জৌলুস! অনেক ভালবাসা রইল।’ কেউ আবার সানিকে ‘ম্যাট্রিক্স গার্ল’ বলেছেন। এমনকী ‘ব্ল্যাক উইডো’র সঙ্গে তুলনাও করেছেন অনেকে। বছর কয়েক আগে সানি একবার বলেছিলেন, সুপারহিরো হিসেবে পর্দায় আসতে চান তিনি। তাঁর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম ভিডিওটাই প্রমোণ করে দিল এই ধরনের চরিত্রের জন্য কতটা প্যাশনেট সানি।

[ আরও পড়ুন: কোথায় বসবে জুন মালিয়ার বিয়ের আসর? নিমন্ত্রিতই বা কারা? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে