১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এ ক্ষত সারবে না!’, ইউক্রেনের বাস্তুহারা মানুষের যন্ত্রণা দেখে কেঁদে ভাসালেন প্রিয়াঙ্কা চোপড়া

Published by: Akash Misra |    Posted: August 2, 2022 11:09 am|    Updated: August 2, 2022 12:33 pm

Priyanka Chopra meets Ukrainian refugees in Poland | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের বিরোধিতা করে আগেও সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বিশেষ, করে যুদ্ধ পরিস্থিতিতে বাস্তুহারা মানুষের কথাই উঠে এসেছিল প্রিয়াঙ্কার নানা লেখায়। তবে শুধু সোশ্যাল মিডিয়ার পোস্টেই আটকে থাকলেন না প্রিয়াঙ্কা। পোল্য়ান্ডে পৌঁছে দেখা করলেন ইউক্রেনিয় রিফিউজিদের সঙ্গে। তাঁদের সঙ্গে দেখা করে দীর্ঘক্ষণ কথা বললেন। শুনলেন তাঁদের সমস্যার কথা। ইউনিসেফের সদস্যদের সঙ্গে কোমর বেঁধে কাজও করলেন প্রিয়াঙ্কা। সময় কাটালেন শিশুদের সঙ্গেও। 

প্রিয়াঙ্কা শুধু অভিনেত্রী নন। তিনি ইউনিসেফের গুডউইল অ্যাম্বাসেডরও। তাই প্রিয়াঙ্কা রিফিউজিদের সঙ্গে দেখা করলেন সেলিব্রিটি সুলভ আচরণকে ঝেড়ে ফেলেই। শুধু তাই নয়, বাস্তুহারাদের কথা শুনে কেঁদেও ফেললেন পিগি চপস।

এর আগে যুদ্ধে পরিজন হারানো, শেষ সম্বলটুকু হারানো মানুষদের সংকটের কথা ভেবে মুখ খুলেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করে বিশ্ব নেতাদের মানবিক হওয়ার জন্য আবেদন জানিয়ে ছিলেন তিনি। প্রিয়াঙ্কা লিখেছিলেন, দয়া করে উদ্বাস্তুদের পাশে দাঁড়ান।

[আরও পড়ুন: প্রায় নগ্ন হয়ে ক্যামেরার সামনে উরফি জাভেদ, রণবীর সিংয়ের সঙ্গে তুলনা টানলেন নেটিজেনরা]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

বলিউডের পিগি চপস ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করে লেখেন, ”উদ্বাস্তুরা অসহায়। অনিশ্চয়তায় তাঁদের ভবিষ্যৎ। বিশ্ব নেতাদের কাছে আবদেন, সব ভেদাভেদ, সব রাজনীতি ভুলে এই সর্বহারা মানুষদের পাশে দাঁড়ান।” প্রিয়াঙ্কা এই ভিডিওতে আরও বলেন, ”আমাদের সবার উদ্বাস্তুদের পাশে দাঁড়ানো উচিত। যাঁরা উদ্বাস্তুদের হয়ে কাজ করছেন, তাঁদের সঙ্গে হাত মিলিয়ে কাজ করা উচিত।” এই ভিডিও আপলোড করে ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখলেন, ”আমাদের চুপ করে বসে থাকলে চলবে না।”

অন্যদিকে, নিজের কাজ ও সন্তান নিয়েই ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি হলিউড প্রোজেক্ট। এছাড়াও শোনা যাচ্ছে, বিয়ার গ্রিলসের শোয়েও নাকি দেখা যেতে পারে প্রিয়াঙ্কা চোপড়াকে। এরকমই ইচ্ছাপ্রকাশ করেছেন গ্রিলস নিজেই। এর আগে গ্রিলসের শোয়ে দেখা গিয়েছিল নিক জোনাসকে। সম্প্রতি রণবীর সিংও অংশ নিয়েছিলেন এই শোয়ে। তবে প্রিয়াঙ্কার তরফ থেকে এ ব্য়াপারে এখনও পর্যন্ত সবুজ সংকেত পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: শ্রাবণ মাসে শিবের আরধনায় কাশী বিশ্বনাথ মন্দিরে দেব, সঙ্গী কে? দেখুন ছবি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে