১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, রাজপুত্র হ্যারির হবু ঘরনি এই ভারতীয় অভিনেত্রীর ঘনিষ্ঠ বান্ধবী?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 28, 2017 11:32 am|    Updated: September 22, 2019 12:30 pm

Priyanka Chopra wishes BFF Meghan Markle for a good life with Prince Harry

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ পরিবারের সঙ্গে গ্ল্যামার দুনিয়ার যোগাযোগ নতুন নয়। আবার খুব একটা বেশিও নয়। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে রক্ষণশীলতাকে ভাঙতে শিখেছে ব্রিটেনের রাজ পরিবার। ফল মিলছে হাতেনাতে। মার্কিন অভিনেত্রী মেগান মর্কেলের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রাজপুত্র হ্যারি। খবর চাউর হতে বেশি সময় লাগেনি। অফিশিয়ালভাবে ঘোষণাও হয়ে গিয়েছে। বাগদান পর্বও সারা। সারা বিশ্বে শুভেচ্ছার বন্যা বয়ে যাচ্ছে।

[‘পদ্মাবতী’ নিয়ে নেতাদের এত কথা কেন, কেন্দ্রকে তোপ সুপ্রিম কোর্টের]

তবে এই সম্পর্কে অনেকের চাইতে একটু বেশিই খুশি দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। কারণ হ্যারির হবু ঘরনি মেঘান তাঁর ঘনিষ্ঠ বান্ধবী। বান্ধবীর বিয়ের খবরে আনন্দে আপ্লুত প্রিয়াঙ্কা। টুইটের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। লিখেছেন, নিজের ‘মেগ’-এর জন্য তিনি খুবই খুশি। তাঁর স্পেশ্যাল হাসিরও প্রশংসা করেছেন দেশি গার্ল। তবে আরও একটি কারণে সংবাদের শিরোনামে হ্যারির হবু ঘরণি। মেঘানের এটা দ্বিতীয় বিয়ে। বিবাহবিচ্ছিন্না হিসাবে কোনও মহিলার বাকিংহামে প্রবেশ ব্রিটিশ রাজপরিবারের ইতিহাসে প্রথম।

[‘পদ্মাবতী’র জন্য ১৫ মিনিটের ব্ল্যাকআউটে শামিল টলিপাড়াও]

জনপ্রিয় মার্কিন টেলিভিশন সিরিজ ‘স্যুইটস’-এর সৌজন্যে বেশ জনপ্রিয় মেঘান। ‘কোয়ান্টিকো’র সূত্রে মার্কিন মুলুকে প্রিয়াঙ্কার জনপ্রিয়তাও কম নয়। সময় পেলে দুই অভিনেত্রী জমিয়ে আড্ডাও দেন। মেঘান ও প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম প্রোফাইলে একাধিকবার উঠে এসেছে সে ছবি।

#TBT to girl time with @priyankachopra & Mubina in #Malibu last week #californialove #homesweethome

A post shared by Meghan Markle (@meghanmarkle) on

অর্থাৎ সবমিলিয়ে রাজ পরিবারের বিয়েতে এবার ভারতীয় অতিথির ভূমিকা পালন করতেই পারেন প্রিয়াঙ্কা। কেবল নিমন্ত্রণ পাওয়ার অপেক্ষা। মার্কিন মুলুকের লাইফস্টাইলের সঙ্গে ইতিমধ্যেই বেশ ভালভাবে মিশে গিয়েছেন বলিউডের দেশি গার্ল। কিছুদিন আগেই সে দেশের ‘থ্যাঙ্কংস গিভিং’-এর রীতি এলাহিভাবে পালন করেছেন অভিনেত্রী। সেই নমুনাও মিলেছে সোশ্যাল মিডিয়ায়।

[বিনা পোশাকেই ইনস্টাগ্রামে ছবি, হলিউড অভিনেত্রীকে নিয়ে তরজা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে