Breaking News

Priyanka Chopra

বাগদান সারলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ, পার্টিতে পৌঁছে হইচই ফেলে দিলেন নিক জোনাস!

দক্ষিণী অভিনেত্রী নীলমের সঙ্গে বাগদান সারলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ।

Priyanka Chopra's brother Siddharth gets 'rokafied' to Neelam Upadhayay
Published by: Akash Misra
  • Posted:April 2, 2024 8:27 pm
  • Updated:April 2, 2024 8:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ থেকে লম্বা ছুটি নিয়ে ভারতে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিনে ফেরার দিন এগোতেই একে একে হাতের কাজ সেরে ফেলছেন দেশি গার্ল। এদেশে পা দিয়েই শুট সেরে ফেলেছেন বিজ্ঞাপনের। তারপর ফারহান আখতার, সঞ্জয়লীলা বনশালির সঙ্গে দেখা করে, অযোধ্য়ায় গিয়ে রামলালা দর্শন করে, অংশ নিয়েছেন তুতো বোন মান্নারা চোপড়ার জন্মদিন ও হোলি পার্টিতে। আর এবার তো নিজের ভাইয়ের বাগদান বলে কথা। সেজে গুজে ভাই সিদ্ধার্থের রোকায় অংশ নিলেন প্রিয়াঙ্কা। তবে তিনি একা নন, সিদ্ধার্থের বাগদানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও।

Priyanka Chopra congratulates brother Siddharth Chopra

প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ বাগদান করেছেন দক্ষিণী অভিনেত্রী নীলম উপাধ্যায়ের সঙ্গে। সোশাল মিডিয়ায় বাগদানের ছবি পোস্ট করে সিদ্ধার্থ ও নীলম লিখলেন, ”আমরা শেষমেশ পারলাম।”

এর আগে ২০১৪ সালে সেই সময়কার প্রেমিকা কণিকা মাথুরের সঙ্গে বাগদান হয়েছিল সিদ্ধার্থের। কিন্তু সে সম্পর্ক ভেঙে যায়। তার পর ২০১৯ সালে প্রিয়াঙ্কার বিয়ের ঠিক পর পরই ফের বাগদান হয় সিদ্ধার্থর। কিন্তু মাত্র কয়েক মাসের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। তার পরেই দক্ষিণী অভিনেত্রী নীলমের প্রেমে পড়েন সিদ্ধার্থ।

ভাইয়ের বাগদানে লাল রঙের শাড়িতে সেজেছিলেন প্রিয়াঙ্কা। অন্যদিকে নিক জোনাস পরেছিলেন সাদা রঙের কুর্তা-পাজামা এবং নেহেরু কোট। সূত্রের খবর, শ্যালকের বাগদান পার্টিতে বলিউডি গানের সঙ্গেও নাকি নেচেছেন নিক।

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডে মন দিয়েছেন প্রিয়াঙ্কা। আর মন দিয়েছেন মার্কিন পপ তারকা নিক জোনাসকে। ১০ বছরের ছোট নিকের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড ছবিতে অভিনয় করেছেন। শেষ তাঁকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’ ছবিতে দেখা গিয়েছিল।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neelam Upadhyaya (@neelamupadhyaya)

[আরও পড়ুন: বেঁটে পাত্র চাই না বলে পন্থকে খোঁটা উর্বশীর! পালটা কটাক্ষের মুখে পড়ে কী সাফাই দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ