BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মেয়ের পর করোনা যুদ্ধে শামিল মা, ঝাড়খণ্ডের প্রত্যন্ত গ্রামে অভুক্তদের সাহায্য মধু চোপড়ার

Published by: Bishakha Pal |    Posted: May 1, 2020 8:22 pm|    Updated: May 1, 2020 8:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার মোকাবিলায় এর আগে একাধিকবার এগিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কখনও ত্রাণ তহবিলে অর্থ দান করেছেন। কখনও আবার স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা দিতে বিশেষ জুতোর বন্দোবস্ত করেছেন। এবার করোনা যুদ্ধে শামিল হলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। ঝাড়খণ্ডের গ্রামে গ্রামে ঘুরে অভুক্তদের সাহায্য করার কাজ কাঁধে তুলে নিয়েছেন তিনি। আর তাঁর এই উদ্যোগে শামিল হয়েছেন তাঁর বোন, অর্থাৎ প্রিয়াঙ্কার মাসি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে এই খবর। ঝাড়খণ্ডের প্রত্যন্ত এলাকার একটি গ্রামে ২৪টি ঘরের একটি বসতি রয়েছে। ওই ২৪টি বাড়িতে মাস্ত, ডেটল সাবান ও অন্যান্য সানিটারি জিনিসপত্র দিয়ে সাহায্য করছেন মধু চোপড়া। এর পাশাপাশি ৫০০ গ্রাম সরষের তেল, নুন ও ১০ প্যাকেট মারি গোল্ড বিস্কুটও দেওয়া হয়েছে পরিবার পিছু। তবে শুধু ওই ২৪টি পরিবারকেই যে তাঁরা সাহায্য করেছেন এমন নয়। খারকই রিভার বেড এলাকা-সহ বেশ কয়েকটি ছোট ছোট বসতিতেও প্রয়োজনীয় জিনিসপত্র দিয়ে সাহায্য করেছেন মধু চোপড়া ও তাঁর বোন। এখনও পর্যন্ত ওই প্রত্যন্ত গ্রামগুলিতে ৩ টন চাল, ১৪ কুইন্টাল আলু, ১ কুইন্টাল মুসুর ডাল, ২ কুইন্টাল পিঁয়াজ দেওয়া হয়েছে বলে খবর।

[ আরও পড়ুন: কোভিড মোকাবিলায় অনুদানের নয়া প্ল্যাটফর্ম ফেসবুক, এগিয়ে এলেন মীর-এনা-রূপমরা ]

কিছুদিন আগে প্রায় ২০ হাজার স্বাস্থ্যকর্মীকে জুতো উপহার দেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ১০ জুতো বিতরণ করেন লস অ্যাঞ্জলসের সিডার সিনাইয়ের স্বাস্থ্যকর্মীদের মধ্যে। এবং পাশাপাশি বিদেশে থেকে নিজের দেশের স্বাস্থ্যকর্মীদের কথাও ভোলেননি তিনি। প্রিয়াঙ্কার নিজস্ব তহবিল থেকে বাকি ১০ হাজার জুতোজোড়া বরাদ্দ হয় ভারতীয় স্বাস্থ্যকর্মীদের জন্য। যা ভারতের বিভিন্ন সরকারি এবং বেসরকারি হাসপাতালের কর্মীদের মধ্যে ভাগ করে দেওয়া হবে। মার্কিন জুতো প্রস্তুতকারী সংস্থা ‘ক্রুকস’-এর সঙ্গে হাত মিলিয়ে প্রিয়াঙ্কা এই উদ্যোগে শামিল হন।

[ আরও পড়ুন: ৩৩ বছর পর পুনঃসম্প্রচারিত হয়েও বিশ্বরেকর্ড গড়ল রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement