২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২ ভাদ্র  ১৪২৬  মঙ্গলবার ২০ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম মেট গালা কার্পেটে দেখা হয়েছিল মনের মানুষের সঙ্গে। সালটা ছিল ২০১৭। আর আজ স্বামী হিসেবে তাঁর হাত ধরেই প্রিয়াঙ্কা হাঁটলেন ২০১৯ মেট গালা কার্পেটে। তবে, মেট গালা কার্পেটে জোড়ায় জোনাস দম্পতির ব়্যাম্প ওয়াকের থেকেও  যা নজর কেড়েছে, তা হল প্রিয়াঙ্কার পোশাক। এযাবৎকাল রেড কার্পেটে আগুন ঝরিয়েছেন দেশি গার্ল। এবার পালা মেট গালা রাউন্ডের। বিশ্বের হটেস্ট ডিভা প্রমাণ করতে কোনও রকম কসরত বাকি রাখেননি তিনি। তাঁর এবারের মেট গালা লুক-ই তার প্রমাণ।

তবে দেশি গার্ল-ই নন, ২০১৯ মেট গালায় নজর কেড়েছেন ‘পদ্মাবতী‘ দীপিকা পাড়ুকোনও। রূপকথার রাজকন্যে বেশে যখন পা রাখলেন নিউইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টের মেট গালা কার্পেটে, পাপারাজিদের ক্যামেরার ঝলকানিতে খোলা চোখে তাকানোই নাকি দায় হয়েছিল।

[আরও পড়ুন:  নাগরিকত্ব নিয়ে বিতর্কের মাঝেই ওড়িশার ত্রাণ তহবিলে কোটি টাকা সাহায্য অক্ষয়ের]

এদিন মেট গালা অনুষ্ঠানে সফট প্যাস্টেল থাই-হাই স্লিট গাউনের সঙ্গে পালকের চাদর টিমআপ করে হট অবতার রূপে ব়্যাম্পে আসেন প্রিয়াঙ্কা। তবে শুধু ডাইওরের পোশাকেই নয়। চমক ছিল তাঁর হেয়ারস্টাইল এবং মেকআপেও। মাথায় পরেছিলেন ক্রিসটাল ক্রাউন। চোখে,ঠোঁটে ছিল সাহসিকতার ছোঁয়া। তাঁর গাঢ় গোলাপি ঠোঁট আর রূপোলি আইশ্যাডোর মাঝে উঁকি মারছিল সাদা ভ্রু আর চোখের পাতা। সর্বাঙ্গে যেন বিদ্যুৎ খেলে গিয়েছে। স্ত্রীয়ের পাশে তুলনামূলকভাবে নিক জোনাসকে দেখা গিয়েছে ছিমছাম সাজে। তবে, রয়্যাল লুকে। দুজনেই ডাইওরের পোশাকে সেজেছিলেন। এক্ষেত্রে স্ত্রীয়ের থেকে তিনি যে কয়েক ধাপ এগিয়ে, এমনটাও কিন্তু দাবি করছেন নেটিজেনরা। কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে ট্রোল করে তাঁকে লাসিথ মালিঙ্গার সঙ্গেও তুলনা করেছেন। ফেয়ারনেস ক্রিম মেখে ফর্সা হওয়ার কথা উল্লেখ করে ফের বর্ণবৈষম্যের বাণ ছোঁড়া হয়েছে দেশি গার্লের দিকে।

তবে, একদিকে প্রিয়াঙ্কার পোশাক যেমন বহুল চর্চিত এবং সমালোচিত হয়েছে, অন্যদিকে দীপিকার লুক কিন্তু বেশ প্রশংসিত হয়েছে। বলি ইন্ডাস্ট্রির এই দুই অভিনেত্রী যে হলিউডে পা রাখা মাত্রই বেশ চেনা মুখ হয়ে উঠেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। হলি ময়দানে দীপিকার কাজের সংখ্যা প্রিয়াঙ্কার তুলনায় কম হলেও, ইতিমধ্যেই নজর কেড়েছেন তিনি।

[আরও পড়ুন:  ফের রাজনৈতিক বিতর্কে স্বরা ভাস্কর, সাধ্বী প্রজ্ঞাকে ‘হিন্দু সন্ত্রাসবাদী’ বলে তোপ]

অন্যদিকে, বিশ্বের অন্যতম খ্যাতনামা ফ্যাশন ব্র্যান্ড জ্যাক পোসেনের তৈরি স্ট্র্যাপলেস কাস্টম গাউনে অনন্য দেখাচ্ছিল ৩৩ বছরের বলিউড অভিনেত্রী দীপিকাকে। ফ্লোর লেন্থ গাউন, ব্যান্ড পরা রেট্রো হেয়ারস্টাইলে পরীর মতো লাগছিল তাঁকে। হালকা গোলাপি রঙা গাউনের সঙ্গে ম্যাচ করে কানে ঝুলিয়েছিলেন গোলাপি কানের দুল এবং হাতে শোভা পাচ্ছিল বহুমূল্য পাথরের ব্রেসলেট। ঠোঁটে গাঢ় লাল রঙের লিপস্টিক এবং গোলাপি স্মোকি আইয়ের সাজে অনন্য লাগছিল দীপিকাকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং