২২  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৭ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাত পাকে বাঁধা পড়ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা! ভ্যালেন্টাইনস ডে-তেই সামনে এল বিয়ের কার্ড

Published by: Akash Misra |    Posted: February 14, 2022 10:58 am|    Updated: February 14, 2022 2:01 pm

Prosenjit Chatterjee and Rituparna Senguptas wedding card goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই চমকে গিয়েছেন। ভাবছেন এ আবার কেমন কাণ্ড, প্রসেনজিৎ আর ঋতুর্পণার (Rituparna Sengupta) বিয়ে! ভ্যালেন্টাইনস ডের সকালে সোশ্যাল মিডিয়ায় এরকমই বোমা ফাটালেন সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee )। টুইটারে রীতিমতো বিয়ের কার্ড শেয়ার করে অনুরাগীদের এই বিয়ের খবর দিলেন প্রসেনজিৎ। শুধু তাই নয়, সবাইকে আমন্ত্রণও জানালেন টলিউডের বুম্বাদা। কবে হবে টলিউডের দুই সুপারস্টারের মালাবদল?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোমবার সকালে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একটি টুইট করেন। যেখানে দেখা যায়, একটি ছোট্ট ভিডিও। এই ভিডিওতে লেখা রয়েছে, ”বিগত তিন দশকের বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি।” সঙ্গে গুরুজনদের আশীর্বাদও চেয়েছেন তিনি। এই টিজার ভিডিওতেই দেখা গিয়েছে, বিয়ের পাকা দেখা থেকে সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে অভিনেতার বোন পল্লবী চট্টোপাধ্যায়। এই সূত্র ধরেই বোঝা যাচ্ছে, এই বিয়ের গল্পটা একেবারেই ফিল্মি। এই বিয়ের টিজার ভিডিওর মধ্যে দিয়ে নতুন ছবির খবরই জানালেন প্রসেনজিৎ, তা বুঝতে খুব একটা দেরি হয়নি নেটিজেনদের।

[আরও পড়ুন: হিন্দিতে তৈরি হচ্ছে ‘পোস্ত’, মিমি চক্রবর্তীর বলিউড ডেবিউ! আর কে কে থাকছেন?]

একদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউডের সুপারস্টার, অন্যদিকে ঋতুপর্ণা সেনগুপ্ত টলিউড কুইন। বরাবরই সিনেমার পর্দায় এই জুটি ঝড় তোলেন। তাঁদের দু’ জনকে শেষ দেখা গিয়েছিল শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘প্রাক্তনে’। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। আর সেই ম্যাজিকই যে আবার সিনেমার পর্দায় ফিরতে চলেছে, তার ইঙ্গিত মিলল প্রসেনজিতের এই টুইটে।

[আরও পড়ুন: ‘আল্লাহু আকবর’ ধ্বনি তোলা ‘সাহসিনী’ মুসকানকে পুরস্কৃত করলেন আমির-সলমন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে