BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এলোমেলো চুল, মুখ ভরতি দাড়ি, অতনু ঘোষের ‘শেষ পাতা’য় নতুন লুকে প্রসেনজিৎ

Published by: Akash Misra |    Posted: September 11, 2021 12:41 pm|    Updated: September 11, 2021 2:57 pm

Prosenjit Chatterjee apears in Atanu Ghosh movie Shesh Pata | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:: পরিচালক অতনু ঘোষ ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) মানেই, সেই ‘ময়ুরাক্ষী’ ও ‘রবিবার’ জুটি। অন্যরকম গল্প বলার ধরন। সঙ্গে এবার নতুন লুকে টলিউডের বুম্বাদা তথা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সম্প্রতি পরিচালক অতনু ঘোষ (Atanu Ghosh) প্রসেনজিৎকে নিয়ে শুরু করে দিলেন নতুন ছবির শুটিং। নাম ‘শেষ পাতা’। 

এই ছবির ঘোষণা হওযার পর থেকেই দর্শকরা বুঝেই গিয়েছিলেন, অন্যান্য সব টলি ছবির থেকে একেবারে আলাদা হতে চলেছে এই ছবি। কারণ, পরিচালক অতনু ঘোষ। এই যেমন পরিচালক অতনু ঘোষের সদ্য মুক্তি পাওয়া ছবি বিনিসুতোয় ইতিমধ্য়েই দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। অতনুর গল্প বলার কায়দাই বার বার বাজি মেরেছে বক্স অফিসে। তার উপর নতুন ছবিতে বুম্বাদার উপস্থিতি তো উপরি পাওনা।

গত শুক্রবার থেকে শহরে শুরু হয়ে গিয়েছে শেষ পাতা-র শুটিং। তবে সূত্রের খবর অনুযায়ী, ১৩ সেপ্টেম্বর থেকেই অতনুর শুটিং ফ্লোরে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়কে। ছবিতে একেবারে অন্যলুকে দেখা যাবে বুম্বাদাকে। সম্প্রতি প্রকাশ পেল সেই লুকই। প্রসেনজিৎকে দেখা গেল এলোমেলো চুল, চোখে মোটা ফ্রেমের চশমা, কাঁচা পাকা দাড়ি! 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

অতনু ঘোষের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের লুক

[আরও পড়ুন: OMG! অবিকল যেন কঙ্গনা রানাউত, এ কী রূপ ভাস্বরের!]

জানা গিয়েছে, এই ছবিতে একজন লেখকের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথায়, এই ছবিতে বাল্মিকী নামে এক লেখকের চরিত্রে অভিনয় করছি। যার একসময় খুবই নামডাক ছিল। কিন্তু তাঁর জীবনে অনেক ঘটনা ঘটে যায়। তবে এই চরিত্র নিয়ে বেশি কিছু এখনই বলা যাবে না। তবে এই লুক নেওয়ার পিছনে অনেক পরিশ্রম রয়েছে। এই  লুক প্রকাশের পাশাপাশি প্রসেনজিৎ তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর আরেক নতুন ছবি ‘সাজঘর’ এর মোশন পোস্টারও। এই ছবির পরিচালক অঞ্জন কাঞ্জিলাল। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

 

অতনু ঘোষের ছবিত গার্গী রায়চৌধুরীর লুক।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় অতনুর শেষ পাতা ছবির মোশন পোস্টার শেয়ারও করেছেন প্রসেনজিৎ। এই ছবিতে দেখা যাবে গার্গী রায়চৌধুরী ও বিক্রম চট্টোপাধ্য়ায়কেও।

 

 

অতনু ঘোষের ছবিতে বিক্রম চট্টোপাধ্য়ায়ের লুক

[আরও পড়ুন: শুটিং করতে গিয়ে কণ্ঠস্বর হারালেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান! কী এমন হল?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে