২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুটিং করতে গিয়ে কণ্ঠস্বর হারালেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান! কী এমন হল?

Published by: Akash Misra |    Posted: September 10, 2021 7:57 pm|    Updated: September 10, 2021 8:01 pm

Bollywood Actor Kartik Aaryan loses his voice during shoot | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ভুল ভুলাইয়া ২’ ছবির শুটিং ফ্লোরে বিপাকে পড়লেন কার্তিক আরিয়ান। হঠাৎ করে শুটিংয়ে মাঝে কণ্ঠস্বর হারিয়ে ফেললেন অভিনেতা।

সূত্রের খবর অনুযায়ী, ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2 ) ছবির ক্লাইম্যাক্সের শুট করছিলেন কার্তিক আরিয়ান (Kartik aryaan)। একটি চিৎকার করার দৃশ্য শুট করছিলেন। আর সেই শুট করতে গিয়েই হঠাৎই কার্তিক দেখলেন তাঁর গলা দিয়ে আওয়াজ বের হচ্ছে না। কার্তিকের এই অবস্থা দেখে সঙ্গে সঙ্গে পরিচালক শুটিং আটকে দিলেন। শুটিং ফ্লোরেই নিয়ে আসা হয় চিকিৎসককে। ডাক্তার জানিয়েছেন, কার্তিক আরিয়ান Laryngitis-এ আক্রান্ত হয়েছেন। তাই হঠাৎ করে কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন কার্তিক। চিকিৎসকের কথায়, তবে চিন্তার কোনও কারণ নেই। গলা বিশ্রাম পেলেই এটি ঠিক হয়ে যাবে। জানা গিয়েছে, এই শুটিংয়ে কার্তিকের সঙ্গে ছিলেন অভিনেত্রী টাব্বুও।

ছবির পরিচালক অনীজ বাজমির কথায়, ক্লাইম্যাক্সের দৃশ্যে কার্তিক চরিত্রকে ঠিকভাবে ফুটিয়ে তোলানোর জন্য একেবারে চরিত্রের মধ্যে ঢুকে যায়। আর তারফলেই এই দৃশ্যে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন কার্তিক।

[আরও পড়ুন: জামিনে মুক্তি পেয়ে লাখ টাকার উপহার হাতে এল পরীমণির! কে দিল এই গিফ্ট?]

কাকতালীয় ব্যাপার হল, প্রথম ‘ভুল ভুলাইয়া’ শুটিংয়ের সময় একটি দৃশ্যে অভিনয়ের সময় জ্ঞান হারিয়ে ফেলেছিলেন বিদ্যা। আর এবার কার্তিকের সঙ্গে এরকম ঘটনা ঘটল।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ভুলভুলাইয়া। যেখানে মনোবিদের ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয়কে। বন্ধু সাইনি আহুজার স্ত্রী বিদ্যা বালানের ‘ভূতুড়ে’ রোগ সারাতে অট্টালিকায় হাজির হয়েছিলেন তিনি। অক্ষয়-বিদ্যার দুর্দান্ত অভিনয় আর গোছানো গল্পই মন কেড়েছিল দর্শকদের। স্বাভাবিকভাবেই তাই এর সিক্যুয়েল নিয়েও উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। অক্ষয়ের জুতোয় পা গলিয়ে কার্তিক কেমন অভিনয় করেন, তা নিয়েও আগ্রহ তুঙ্গে। ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘লুকা ছুপি’র মতো ছবিতে দর্শকদের মন জয় করেছিলেন কার্তিক (Kartik Aryaan)। সুতরাং তাঁর থেকে প্রত্যাশা অনেকটাই। টুইস্ট হিসেবে আবার ছবিতে আবির্ভূত হবেন অক্ষয়।

[আরও পড়ুন: মুসলিম হয়েও কেন গণেশ চতুর্থীর শুভেচ্ছা? মৌলবাদীদের প্রশ্নের মুখে মীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে