১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

জামিনে মুক্তি পেয়ে লাখ টাকার উপহার হাতে এল পরীমণির! কে দিল এই গিফ্ট?

Published by: Akash Misra |    Posted: September 10, 2021 2:18 pm|    Updated: September 10, 2021 3:44 pm

Actress Pori Moni got Expenshive gift from her special Friend | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ডে জড়িয়ে কয়েকদিন আগেই জামিনে জেল থেকে ছাড়া পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (Pori Moni)। প্রায় ২২ দিন জেল হেফাজতে থাকতে হয়েছিল পরীমণিকে। গোটা বাংলাদেশ জুড়ে বিতর্কের ঝড় বয়ে গিয়েছিল। তবে এসব বিতর্কে একেবারে দমে যাননি পরীমণি। উল্টে সোশ্যাল মিডিয়ায় বার বার ভাল থাকার কথা বলেই চলছেন অভিনেত্রী।

তবে এবার শুধু ভাল থাকার কথা নয় বরং সোশ্যাল মিডিয়ায় (Social Media) ফাঁস হল পরীমণির এক প্রিয় বন্ধুর কথা। যিনি পরীমণিকে দিয়েছেন লাখ টাকার উপহার! কে এই বন্ধু?

পরীমণির জীবনটা বেশ রঙিন। সিনেমা কেরিয়ারের আগে থেকেই পরীমণি গুঞ্জন পাড়ায় বেশ জনপ্রিয়, চারটে বিয়ে, বহু মানুষের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বার বার তাঁকে বিতর্কে নিয়ে এসেছে। আর এবার প্রিয় বন্ধুর দেওয়া লাখ উপহার নিয়েও নেটপাড়ায় শুরু হয়েছে নতুন বিতর্ক। কে এই পরীমণির প্রিয় বন্ধু?

[আরও পড়ুন: ‘কী কষ্ট!’, করোনা টিকা নিয়ে নাজেহাল Ankush Hazra]

মাদককাণ্ডে জড়িয়ে পড়ার পর বাংলাদেশের বহু তারকা পরীমণির হয়ে পথে নামেন। মানব বন্ধনেও শামিল হন বহু তারকা। এর মধ্যে অন্যতম হল বাংলাদেশের আরেক অভিনেত্রী রিপা।পরীমণি জেল থেকে বের হওয়ার পর তাঁর বাড়িতে গিয়েও দেখা করেছিলেন রিপা। রিপাকে পায়ের থেকে রুপোর নুপুর খুলে দিয়েছিলেন পরীমণি। আর এবার পরীমণিকে আইফোন প্রো উপহার দিলেন রিপা। ভারতে যার মূল্ প্রায়  ১ লাখ ১০ হাজার টাকা!

এই উপহারের ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রিপা। যেখানে উপহার হাতে দেখা গেল পরীমণিকেও।

অভিনেত্রী রিপার পোস্ট।

কয়েকদিন আগে পরীমণি সোশ্যাল মিডিয়াতে একটি চিঠি শেয়ার করেছিলেন। ফেসবুকে তাঁর পোস্ট করা চিঠি ভাল করে দেখলেই বোঝা যায় প্রেরক কে। চিঠির শুরুতে তিনি ‘নানু’ বলে সম্বোধন করেছেন। তারপর তাতে লেখা, ‘আমি ভাল আছি। কোনও চিন্তা করবা না। তোমার সাথে শীঘ্রই দেখা দিব।’ চিঠির নিচে সই করা শামসুল হক গাজির। সম্পর্কে তিনি পরীমণির (Pori Moni) দাদু। বাংলাদেশের পিরোজপুরে এই দাদুর কাছে ছোট থেকে বড় হয়েছেন পরীমণি। কারণ, একেবারে ছোটবেলাতেই তিনি মা-বাবাকে হারিয়েছিলেন। ফলে দাদু তাঁর কাছে অন্য আবেগ, আদরের মানুষ। আর তিনিও দাদুর খুব প্রিয়। দাদু তাঁকে আদর করে ‘নানু’ বলে ডাকেন। চিঠিতেও তাই সেই সম্বোধন। সাদা পাতায় নীল কালিতে লেখা এই চিঠিটি পোস্ট করে পরীমণি তাই লিখেছেন, ‘একটা চিঠি/ আমার সব শক্তির গল্প/ এখানেই…………’।

[আরও পড়ুন: শিফন শাড়িতে ভেনিসে মোহময়ী Sreelekha Mitra! ‘কুকুর বিতর্ক ভুলে এরকমই সুন্দর থাকুন’, অনুরোধ ভক্তের]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে