BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘কী কষ্ট!’, করোনা টিকা নিয়ে নাজেহাল Ankush Hazra

Published by: Suparna Majumder |    Posted: September 9, 2021 7:29 pm|    Updated: September 9, 2021 7:29 pm

Here is how Ankush Hazra took his second dose of Corona Vaccine | Sangbad Pratidin

ছবি - প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দায় ‘ম্যাজিক’ দেখাতে ওস্তাদ তিনি। ভিলেনদের এক ঘুসিতে করে দেন কুপোকাত। জিম করা হাতটা একটু ভাঁজ করলেই বেলুনের মতো ফুলে ওঠে মাংসপেশি। এহেন অঙ্কুশের (Ankush Hazra) হাল বেহাল। তাও আবার করোনা টিকা (Corona Vaccine) নিতে গিয়ে। 

ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের এই দুর্দশার ছবি পোস্ট করেছেন অঙ্কুশ। যেইনা নার্স তাঁর শরীরে ইঞ্জেকশনের সূচ ফুটিয়েছেন, চোখমুখ কুঁচকে যায় অভিনেতার।  ক্যাপশনে লেখেন, “সবসময় মুখ থেকে উইমা শব্দ বের হয়ে যায়… যাই হোক দ্বিতীয় ডোজ সম্পন্ন।”

পর্দার মাচো হিরো অঙ্কুশের টিকা নিতে গিয়ে এমন অবস্থা? ছবি দেখে এমনই প্রতিক্রিয়া দিয়েছেন অনেকে।  কেউ সমবেদনা প্রকাশ করে লিখেছেন, “কী কষ্ট! দু’দিন ধরে হাত ফোলা থাকবে।” কেউ আবার হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়ে লিখেছেন, “তুমি যেমন এক্সপ্রেশন দিচ্ছ এত জোরে লাগে না ধুস!”

Here is how Ankush Hazra took his secondf dose of Corona Vaccine

[আরও পড়ুন: ছেলে হওয়ার আগে যশের সঙ্গে রাজস্থান ট্রিপের ভিডিও শেয়ার, স্মৃতি উসকে দিলেন Nusrat Jahan]

কিছুদিন আগেও জ্বরে কাবু ছিলেন অঙ্কুশ। জ্বরে ভুগেছেন ঐন্দ্রিলাও।  শোনা যায়, সেই সময় দেবের ‘কিশমিশ’ ছবির জন্য শুটিং করছিলেন অঙ্কুশ।  শরীর এতটাই খারাপ হয় যে মাঝপথে শুটিং ছেড়ে বাড়ি ফিরতে হয় তাঁকে। পরে সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে অঙ্কুশ জানান, তিনি অনেকটাই সুস্থ আছে। 

এর মধ্যেই আবার নতুন ছবির ফার্স্ট লুক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অঙ্কুশ। ছবির নাম ‘সেভিংস অ্যাকাউন্ট’। রাজা চন্দের পরিচালনায় ছবির শুটিং শুরু করেছেন অঙ্কুশ।  এক ব্যাংক ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে তৈরি হয়েছে চিত্রনাট্য।  ছবিতে অঙ্কুশের সঙ্গে অভিনয় করেছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেই শুটিংয়ের মাঝেই বৃহস্পতিবার করোনা টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার ছবি পোস্ট করেন অভিনেতা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

[আরও পড়ুন: শ্রাবন্তীর ছবি শেয়ার করলেন নিখিল, নুসরতের প্রাক্তনের সঙ্গে কি নতুন সম্পর্কে অভিনেত্রী? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে