১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ছেলে হওয়ার আগে যশের সঙ্গে রাজস্থান ট্রিপের ভিডিও শেয়ার, স্মৃতি উসকে দিলেন Nusrat Jahan

Published by: Akash Misra |    Posted: September 9, 2021 4:45 pm|    Updated: September 9, 2021 5:45 pm

Actress Nusrat jahan new instagram post goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য ছেলের মা হয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat jahan)। মা হওয়ার পর বুধবার প্রথম প্রকাশ্যেও এসেছেন তিনি।নুসরত জানিয়েছেন, খুব শীঘ্রই কাজে ফিরবেন। বসিরহাটেও যাবেন তিনি। সঙ্গে নুসরত এটাও জানান, মাতৃত্ব দারুণ উপভোগ করছেন তিনি। তবে ছেলের জন্য রাতের ঘুম উড়েছে নুসরতের।

মা হওয়ার পুরো জার্নিটাই ইনস্টাগ্রামে নানা ছবি পোস্ট করে অনুরাগীদের জানিয়ে ছিলেন তিনি। এমনকী, ছেলে ঈশান জন্মানোর পর নুসরত নিজের ছবি পোস্ট করলেও, ছেলেকে কিন্তু এখনই সামনে আনতে চান না তিনি। আর এবার তো ইনস্টাগ্রামে স্মৃতিকে উসকে দিলেন নুসরত। পোস্ট করলেন রাজস্থান ঘোরার একটি ভিডিও।

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেছিলেন নুসরত।

শোনা গিয়েছিল, একটি সিনেমার শুটিং সেরে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে নাকি রাজস্থানে ঘুরতে গিয়েছিলেন নুসরত জাহান। সেই সফরের পর থেকেই যশের সঙ্গে নানা সময়ে, নানা জায়গায় দেখা গিয়েছিল যশকে। আর তা থেকেই যশ-নুসরতকে নিয়ে শুরু হয়েছিল গুঞ্জন। তারপরে যা যা ঘটেছে, তা এখন সবার জানা। তবে সেই ঘোরার স্মৃতি এখনও নুসরতের কাছে তাজা। আর তাই তো, কলকাতা শহরে যখন রোদ-বৃষ্টির খেলা। ঠিক তখনই রাজস্থানের সেই সফরকে মিস করছেন নুসরত!

[আরও পড়ুন: হিরো আলমের ‘Manike Mage Hithe’ শুনে ঠাট্টা রুদ্রনীলের, শেয়ার করলেন মজার ভিডিও]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

নুসরত জাহান যে ভিডিও শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে হলুদ পোশাকে এক কেল্লার সামনে ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর এই ভিডিও শেয়ার করে নুসরত ব্যাকগ্রাউন্ডে রেখেছেন ‘মানি কে মাগে হিথে’ ভাইরাল গানটি। এই ভিডিও শেয়ার করে নুসরত লিখলেন, ‘ঠান্ডা রোদ্দুরের দিন’। সঙ্গে হ্যাশট্যাগে লিখলেন সেই দিনগুলো মিস করার কথা। 

ইতিমধ্যেই নেটিজেনরা এই ভিডিও নিয়ে হইচই শুরু করে দিয়েছেন। অনেকেই এই ভিডিও দেখে ফের প্রসঙ্গ তুলেছেন যশ ও ছেলে ঈশানের। তবে এসব নিয়ে আগের মতো কোনও প্রতিক্রিয়া দিতে নারাজ নুসরত জাহান।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan]

 

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে