BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan

Published by: Akash Misra |    Posted: September 8, 2021 7:15 pm|    Updated: September 8, 2021 9:55 pm

Actress Nusrat Jahan enjoys parenthood with yash Dasgupta | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। শেষমেশ, সব গোপনীয়তা সরিয়ে নুসরত জানিয়ে দিলেন তাঁর ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা জানিয়ে দিলেন নুসরত! (Nusrat Jahan)!

বুধবার বিকেলে এক স্যালোঁর উদ্বোধন করতে গিয়েছিলেন নুসরত। মা হওয়ার পর এই প্রথম কোনও অনুষ্ঠানে যোগ দিলেন তিনি। তাঁর এই অনুষ্ঠানে হাজির থাকা নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল। সবাই তাই নুসরতকে সামনে পেয়েই জিজ্ঞেস করেন, তাঁর সন্তানের পিতৃ পরিচয়। সংবাদ মাধ্যমের এই প্রশ্ন একেবারেই এড়িয়ে গেলেন না নুসরত। হেসে উত্তর দিলেন,  ‘সন্তানের বাবা সবটা জানেন। একজন মহিলাকে এরকম প্রশ্ন করা মানে তাঁকে অপমান করা!’

তবে এখানেই থেমে থাকেন না নুসরত। তাঁর কথায়,  ‘যশকে সঙ্গে নিয়ে অভিভাবকত্ব দারুণ কাটছে। মাতৃত্ব উপভোগ করছি। বাবা যখন চাইবে, তখনই সবার সামনে আনা হবে সন্তানকে।’  

[আরও পড়ুন: একটা নয়, মদন মিত্রকে নিয়ে হচ্ছে জোড়া বায়োপিক!]

 ছেলের মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ছবি তো পোস্ট করছেন নিয়মিত, কিন্তু ছেলে ঈশানকে (Yishaan) একটিবারও ক্যামেরার সামনে আনছেন না অভিনেত্রী। উলটে মা হওয়ার পর তাঁর নতুন জীবন কেমন যাচ্ছে, তা নিয়েই নানারকম পোস্ট করছেন নুসরত জাহান।

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছিলেন নুসরত। যেখানে দেখা গিয়েছে, চশমা পরে মাথায় হাত দিয়ে বসে আছেন তিনি। চোখে-মুখে ক্লান্তির ছাপ থাকলেও, নুসরতের মুখে কিন্তু মমতা জড়ানো হাসি। নুসরত এই স্টোরি পোস্ট করে লিখলেন, দিনরাতের ঘুম উড়েছে!

Yash Dasgupta is to do a film with ena saha

অভিনেত্রী-সাংসদের এই স্টোরি ইতিমধ্যেই নেটিজেনদের নজরে পড়েছে। সবাই বুঝতেই পারছেন, মা হওয়ার পর ঠিক কেমন দিন কাটছে নুসরতের। নেটিজেনরা বুঝতেই পারছেন এক সপ্তাহেই ছেলেকে নিয়ে হিমশিম খাচ্ছেন নুসরত। তবে শুধু এই স্টোরিই নয়, মা হওয়ার পর নুসরত আরও দুটি ছবিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। যা কিনা ইতিমধ্যেই পছন্দ করেছে নেটিজেনরা। কমেন্ট বক্সে নুসরতের ছেলে ঈশানকে দেখতে চাওয়ার অনুরোধও করেছেন নেটিজেনদের মধ্যে কেউ কেউ।

নুসরত জাহান অন্তঃসত্ত্বা হওয়ার পরই গুঞ্জন ছড়িয়েছিল, অভিনেত্রীর গর্ভের সন্তান নাকি আসলে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta)। তবে সন্তানের বাবা কে, তা নিয়ে প্রথম থেকেই মুখে কুলুপ এঁটেছেন নুসরত। মা হওয়ার পরও নুসরত কিচ্ছুটি জানাননি। যশও কিছু বলেননি। এমনকী, হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও বিষয়টি আড়ালেই রেখেছেন। গুঞ্জনে শোনা যাচ্ছে, নুসরত ছেলের নামের মধ্যে দিয়েই সন্তানের বাবার পরিচয় জানিয়ে দিয়েছেন! সেই গুঞ্জনের আগুনে আরেকটু বারুদ ঢাললেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘টেম্পো করে বালি ফেলছেন হিমেশ রেশমিয়া’, বেঁফাস মন্তব্য করে ফের ভাইরাল রানু মণ্ডল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে